শাবির ছাত্র অধিকার পরিষদের সভাপতি রিপন, সম্পাদক মোস্তাফিজ

5

শাবি থেকে সংবাদদাতা :
বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখার নতুন কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে সভাপতি পদে ইংরেজী বিভাগের শিক্ষার্থী রিপন মাহমুদ এবং সাধারণ সম্পাদক পদে সমাজবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী মোস্তাফিজুর রহমান নির্বাচিত হয়েছেন।
বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদের কেন্দ্রীয় কমিটির আহ্বায়ক হাসান আল মামুনের স্বাক্ষরে এক বছরের জন্য এ কমিটির অনুমোদন দেওয়া হয়। রবিবার (১৫ মার্চ) এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান নবনির্বাচিত সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান।
কমিটির অন্যান্য পদে নির্বাচিতরা হলেন, সহ-সভাপতি পদে পেট্রোলিয়াম এন্ড মাইনিং ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষার্থী ফৌজিয়া বিনতে ফারুক ও ব্যবসায় প্রশাসন বিভাগের শিক্ষার্থী আদনান বিনতে সুফিয়ান, যুগ্ম-সাধারণ সম্পাদক পদে ইলেকট্রিকাল এন্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষার্থী রবি আহমদ, সাংগঠনিক সম্পাদক পদে বাংলা বিভাগের শিক্ষার্থী মোস্তাক আহমেদ, সহ-সাংগঠনিক সম্পাদক পদে জেনেটিক ইঞ্জিনিয়ারিং এন্ড বায়োটেকনোলজি বিভাগের শিক্ষার্থী জুয়েল শিকদার, দপ্তর সম্পাদক পদে ব্যবসায় প্রশাসন বিভাগের শিক্ষার্থী আব্দুল হালিম, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে রসায়ন বিভাগের শিক্ষার্থী আসাদুল্লাহ আল গালিব, অর্থ সম্পাদক পদে গণিত বিভাগের শিক্ষার্থী মো. ইমরান খান, সাংস্কৃতিক সম্পাদক পদে ফরেস্ট্রি এন্ড এনভায়রনমেন্টাল সায়েন্স বিভাগের শিক্ষার্থী মো. কামরুল হাসান ভূঁইয়া মেহেদি এবং বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক পদে কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষার্থী তাকরীমুল হাসান।
কেন্দ্রীয় কমিটির আহ্বায়ক স্বাক্ষরিত এ কমিটিকে এক মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠনের নির্দেশ প্রদান করা হয়েছে বলে বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।