বঙ্গবন্ধুর ত্যাগ তরুণ সমাজকে জানাতে হবে – অধ্যাপক জাকির হোসেন

8
মুজিব শতবর্ষ পালন উপলক্ষে কামরান-আছমা হেলথ কেয়ার সেন্টারের উদ্যোগে মেরিট হোম স্কুলে আয়োজিত চিত্রাংকন প্রতিযোগিতার হল পরিদর্শন করছেন প্রধান অতিথি মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন সহ অতিথিবৃন্দ।

সিলেট মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন বলেছেন, দেশকে নিয়ে বঙ্গবন্ধুর ভাবনা, দেশের মানুষের মুক্তি ও কল্যাণের জন্য তার ত্যাগ তরুণ সমাজকে জানাতে হবে। তার আদর্শকে ধারণ করতে হলে অবশ্যই দুর্নীতিমুক্ত থাকতে হবে। দেশের মানুষের কল্যাণে কাজ করতে হবে। তিনি বলেন, বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীকে কেন্দ্র করে সারাদেশে যে উদ্দীপনার সৃষ্টি হয়েছে, তা খুবই ইতিবাচক দিক। এই দিবসের মাধ্যমে বঙ্গবন্ধুর জীবনাদর্শন ও চেতনা জাতির কাছে তুলে ধরতে হবে। শুধু অনুষ্ঠানের আয়োজন করে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী পালন করলে হবে না। বঙ্গবন্ধুর আদর্শকে লালন করতে হবে, ধারণ করতে হবে।
তিনি ১৪ মার্চ শনিবার বিকেলে সিলেট নগরীর মির্জাজাঙ্গালস্থ মেরিট হোম স্কুলে মুজিব শত বর্ষ পালন উপলক্ষ্যে কামরান-আছমা হেলথ কেয়ার সেন্টারের উদ্যোগে বছরব্যাপী ধারাবাহিক কর্মসূচীর অংশ হিসেবে চিত্রাংকন প্রতিযোগিতার পরিদর্শনকালে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথাগুলো বলেন।
রাগিব-রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক ও কামরান-আছমা হেলথ কেয়ার সেন্টারের চেয়ারম্যান ডা. আরমান আহমদ শিপলুর সভাপতিত্বে এবং শিল্পপাঠ এর পরিচালক সুমন ইসলাম খানের পরিচালনা অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, মহানগর আওয়ামীলীগ নেতা মেহেদী কাবুল, সিলেট মহানগর স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বদরুল হোসেন খান কামরান, কাজী মুকিত সুমন, এম. এইচ ইলিয়াছুর রহমান দিনার, সুমন ইসলাম খান, যুবলীগ নেতা ফয়সল কাদির পাওয়েল, আহবাব হোসেন চৌধুরী, কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা সাইফুর রহমান সাইফুর, ছাত্রলীগ নেতা দেলোয়ার হোসেন দিলাল, বিজয় দেব, দিপন দাস, তাহমিদ আহমদ তালুকদার, মো. বদরুল আহমদ সাজু, খায়রুল ইসলাম সবুজ প্রমুখ। বিজ্ঞপ্তি