করোনা ভাইরাস থেকে হেফাজতের জন্য সম্মিলিত নাগরিক পরিষদের দোয়া মাহফিল

7
সম্মিলিত নাগরিক পরিষদ (সনাপ) এর উদ্যোগে প্রাণঘাতী করোনা ভাইরাসের প্রকোপ থেকে বাংলাদেশ সহ বিশ্ববাসীর হেফাজত কামনায় হযরত শাহজালাল (রহ.)’র মাজার মসজিদ প্রাঙ্গণে আয়োজিত মিলাদ ও দোয়া মাহফিলে মোনাজাত করছেন নেতৃবৃন্দ।

সম্মিলিত নাগরিক পরিষদ (সনাপ) এর উদ্যোগে প্রাণঘাতি করোনা ভাইরাসের প্রকোপ থেকে বাংলাদেশসহ বিশ^বাসীর হেফাজত কামনায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার বাদ আছর হযরত শাহজালাল (রহ.) মাজার মসজিদ প্রাঙ্গণে এ মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
মাহফিলে করোনা ভাইরাসের প্রকোপ থেকে বাংলাদেশসহ বিশ^বাসী যাতে রক্ষা পায় এজন্য বিশেষ মোনাজাত করা হয়।
মিলাদ ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন সিলেট জেলা জজকোর্টের এডিশনাল পিপি এডভোকেট শামসুল ইসলাম, সম্মিলিত নাগরিক পরিষদের (সনাপ) সভাপতি মো. বেলাল উদ্দিন, সাধারণ সম্পাদক ফাইয়াজ হোসেন ফরহাদ, বিএমবিএফ সিলেট বিভাগের নির্বাহী সভাপতি রোটারিয়ান আছাদুজ্জামান, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মনোরঞ্জন তালুকদার, সিনিয়র সাংবাদিক এম এ মতিন, জাতীয় যুব উন্নয়ন পরিষদের সভাপতি এম এ রকিব, হাওর উন্নয়ন পরিষদের সভাপতি সুরঞ্জিত বর্মণ, বিএমবিএফ সিলেট বিভাগের যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট সুদীপ বৈদ্য, জাতীয় পার্টির কেন্দ্রীয় সদস্য ইউসুফ সেলু, বিএমবিএফ সিলেট জেলা সাধারণ সম্পাদক এডভোকেট সাজ্জাদুর রহমান, সহ-সভাপতি আফতাবুল ইসলাম জবর, যুবলীগ নেতা হীরা লাল বর্মণ, সালেহ আহমদ কর্ণেল, প্রকৌশলী ইয়াকুব আলী প্রমুখ। বিজ্ঞপ্তি