গোয়াইনঘাটে প্রতিবেশীর হামলায় বৃদ্ধ নিহত, আটক ২

52

কে.এম.লিমন গোয়াইনঘাট থেকে :
গোয়াইনঘাটে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিবেশী লোকজনের হামলায় এক বৃদ্ধ নিহত হয়েছেন। নিহতের নাম আব্দুর রহিম উরফে রাজার বাপ (৭০)। তিনি উপজেলার নলজুড়ি গ্রামের বাসিন্দা। এ ঘটনায় এক নারীসহ দুইজনকে আটক করেছে পুলিশ। আটক দুইজন হলেন, ইসমাইল মিয়া ও তার স্ত্রী শারমিন বেগম।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, শুক্রবার রাত সাড়ে ১১ টার দিকে নিহত আব্দুর রহিমের ছেলে রাজা মিয়া বাড়ির পাশ থেকে উচ্চ স্বরে মোবাইল ফোনে অন্য কারো সাথে কথা বলছিলেন। এ সময় তাদের প্রতিবেশী ইসমাইল মিয়া তাকে উচ্চ স্বরে কথা বলতে নিষেধ করেন। এ নিয়ে ইসমাইল ও রাজা মিয়ার সাথে বাকবিতন্ডার সৃষ্টি হয়। বাকবিতন্ডার এক পর্যায়ে ইসমাইলের লোকজন রাজা মিয়া ও তার বাবা আব্দুর রহিমের উপর অতর্কিত হামলা চালায়। হামলারর এক পর্যায়ে আব্দুর রহিমের পেটে সজোরে লাথি মারলে সে মাটিতে লুটিয়ে পড়েন। পরে স্থানীয় লোকজন আব্দুর রহিমকে উদ্ধার করে জৈন্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
সেখান থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।
এ ঘটনায় নিহতের ছেলে বাদী হয়ে গতকাল শনিবার বিকেলে গোয়াইনঘাট থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।
খবর পেয়ে গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল আহাদ পুলিশের ঘটনাস্থল পরিদর্শন করেন। তিনি জানান, ঘটনার সাথে জড়িত হত্যার প্রধান আসামী ইসমাইল ও তার স্ত্রী শারমিন বেগমকে পালিয়ে যাওয়ার সময় জাফলং চা বাগান থেকে গ্রেপ্তার করে জেল হাজতে পাঠানো হয়েছে। ঘটনায় জড়িত অপর আসামিদের আটক করতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।