সিলাম উচ্চ বিদ্যালয়ের সাবেক শিক্ষক আতাউর রহমান কোরেশীর ইন্তেকাল

38

দক্ষিণ সুরমার সিলাম পদ্মলোচন বহুমুখী উচ্চ বিদ্যালয়ের সাবেক শিক্ষক আতাউর রহমান কোরেশী (ফটিক) শনিবার রাত দেড়টায় মৌলভীবাজার জেলার রাজনগর উপজেলার মুন্সিবাজার খলাগ্রামস্থ নিজ বাড়িতে ইন্তেকাল করেছেন। (ইন্নালিাহি… রাজেউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৮ বছর। তিনি স্ত্রী ৩ পুত্র ১ কন্যাসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
মরহুমের নামাজে জানাযা রবিবার বিকেল ৫টা ১৫ মিনিটে মুন্সিবাজারস্থ খলাগ্রাম জামে মসজিদ সংলগ্ন মাঠে অনুষ্ঠিত হবে। এতে তার সকলসহকর্মী, ছাত্রছাত্রীসহ শুভাকাঙ্খীদের উপস্থিতি ও দোয়া কামনা করা হয়েছে।
এদিকে সিলাম পদ্মলোচন বহুমুখী উচ্চ বিদ্যালয়ের সাবেক শিক্ষক আতাউর রহমান কোরেশীর ইন্তেকালে প্রাক্তন ছাত্র পরিষদের পক্ষ থেকে সভাপতি ও দক্ষিণ সুরমা উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা ফখরুজ্জামান সালেক, সাধারণ সম্পাদক ও প্রাক্তন স্কুল ক্যাপ্টেন সাংবাদিক এম আহমদ আলী, বিদ্যালয়ের সাবেক সভাপতি ও সাবেক চেয়ারম্যান মো. আব্দুল মালিক, সাবেক সভাপতি তাজরুল ইসলাম তাজুল, বর্তমান সভাপতি ও সিলাম ইউপি চেয়ারম্যান ইকরাম হোসেন বক্ত, প্রধান শিক্ষক দিলীপ লাল রায়, নূরজাহান মহিলা ডিগ্রি কলেজের অধ্যক্ষ নিজাম উদ্দিন তরফদার, এম সাইফুর রহমান বিএম কলেজের অধ্যক্ষ জিল্লুর রহমান শোয়েব গভীর শোক প্রকাশ করেছেন। তারা মরহুমের রুহের মাগফেরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।
এদিকে সাবেক শিক্ষক আতাউর রহমান কোরেশীর ইন্তেকালে সিলাম পদ্মলোচন বহুমুখী উচ্চ বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীরা গতকাল সকালে তাৎক্ষণিক এক শোক সভা ও দোয়া মাহফিলের আয়োজন করেন।
প্রধান শিক্ষক দিলীপ লাল রায়ের সভাপতিত্বে ও সহকারী শিক্ষক মাওলানা আবুল কালামের সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন-সহকারী প্রধান শিক্ষক জয়নুল আবেদীন, সহকারী শিক্ষক রেজাউল ইসলাম, জেবুন্নাহার বেগম, লুবনা বেগম, মনির উদ্দিন, কৃষ্ণা ভট্টাচার্য প্রমুখ। বিজ্ঞপ্তি