তরুণ প্রজন্মের কাছে বঙ্গবন্ধুর আদর্শ তুলে ধরতে হবে – এডভোকেট নাসির উদ্দিন খান

7
মুজিব শতবর্ষ পালন উপলক্ষে কামরান-আছমা হেলথ কেয়ার সেন্টারের উদ্যোগে আয়োজিত চিত্রাংকন প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানে হল পরিদর্শন করছেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খান।

সিলেট জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খান বলেছেন, আমাদের তরুণ প্রজন্মের কাছে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ তুলে ধরতে হবে এবং বঙ্গবন্ধুর আদর্শকে লালন করে আমাদের কাজ করতে হবে। জাতির পিতা এ দেশের জন্য রক্ত দিয়ে গেছেন। তার স্বপ্ন পূরণের মাধ্যমে রক্তের ঋণ শোধ করতে হবে। তার স্বপ্ন ছিল বাংলাদেশ থেকে ক্ষুধা ও দারিদ্র্য মুক্ত করে স্বপ্নের সোনার বাংলা গড়া। আমরা সেই সোনার বাংলাদেশ গড়বো, সেটাই আমাদের লক্ষ্য। তিনি বলেন, সেদিন বেশি দূরে নয়, যেদিন বঙ্গবন্ধুর দ্বিতীয় স্বপ্ন ক্ষুধামুক্ত, দারিদ্র্যমুক্ত, সমৃদ্ধিশালী সোনার বাংলা প্রতিষ্ঠিত হবে। তাই সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করে যাওয়ার আহ্বান জানান।
তিনি ১৩ মার্চ শুক্রবার সকালে নগরীর মিরাবাজারস্থ মডেল হাই স্কুলে মুজিব শত বর্ষ পালন উপলক্ষ্যে কামরান আছমা হেলথ কেয়ার সেন্টারের উদ্যোগে বছরব্যাপী ধারাবাহিক কর্মসূচীর অংশ হিসেবে আয়োজিত চিত্রাংকন প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথাগুলো বলেন।
রাগিব-রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক ও কামরান-আছমা হেলথ কেয়ার সেন্টারের চেয়ারম্যান ডা. আরমান আহমদ শিপলুর সভাপতিত্বে এবং শিল্পপাঠ এর পরিচালক সুমন ইসলাম খানের পরিচালনা অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, আওয়ামীলীগ নেতা মজির উদ্দিন, সিলেট মহানগর স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বদরুল হোসেন খান কামরান, কাজী মুকিত সুমন, যুবলীগ নেতা ফয়সল কাদির পাওয়েল, আহবাব হোসেন চৌধুরী, স্বেচ্ছাসেবক লীগ নেতা সাজ্জাদুর রহমান সাজু, সোপানের চারুকারু বিভাগের শিক্ষক শাহীন আহমদ, আব্দুল মালিক, এন. যোগেশ্বর অপু, পার্থ লাল নাথ, মীরা ঘোষ, ছাদিয়া আক্তার, রামা কান্তি নাথ, রূপক তালুকদার, স্নেহাদ্র নিলয়, আশরাফ জামান রোমান, শাহরিয়ার নাঈম আবির প্রমুখ। বিজ্ঞপ্তি