বিশ্বনাথে ইসলামী সমাজ কল্যাণ সংস্থার শিক্ষা সামগ্রী বিতরণ

8

বিশ্বনাথ উপজেলার দেওকলস ইউনিয়নের জনকল্যাণ উচ্চ বিদ্যালয়ে এলাকার অসহায়, গরীব ও মেধাবী শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে। এ উপলক্ষে সৈয়দপুর সদুরগাঁও ইসলামী সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে ১২ মার্চ বৃহস্পতিবার দুপুরে বিদ্যালয় হলরুমে সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।
সৈয়দপুর সদুরগাঁও ইসলামী সমাজ কল্যাণ সংস্থার সভাপতি আখতার আহমদ এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এক্সেলসিয়র সিলেট হোটেল এন্ড রির্সোট এর ব্যবস্থাপনা পরিচালক, যুক্তরাজ্য প্রবাসী আহমদ আলী।
তিনি তার বক্তব্যে বলেন, আজকের শিক্ষার্থীরা আগামী দিনের কর্ণধার। শিক্ষার্থীদের মেধার বিকাশে সরকারের পাশাপাশি সমাজের সকলকে এগিয়ে আসতে হবে। সমৃদ্ধ জাতি গঠনের লক্ষ্যে মেধা বিকাশের বিকল্প নেই।
সংস্থার সাধারণ সম্পাদক রেজাউল করীম ও যুগ্ম সম্পাদক সাইফুল করীম এর যৌথ পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জনকল্যাণ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বুরহান উদ্দিন, রোটারী ক্লাব অব সিলেট সিটি’র ভাইস প্রেসিডেন্ট রোটাঃ শফিক আহমদ শফি, দক্ষিণ সুরমা প্রেসক্লাবের দপ্তর ও পাঠাগার সম্পাদক শরীফ আহমদ, সংবর্ধিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শেখ দিলোয়ার হোসেন টাইটান, সাইনুল ইসলাম তালুকদার, রহমত আলী, আব্দুল মালিক সুমন, সমাজসেবী শেখ শহিদুল ইসলাম, আমিনুল ইসলাম সায়মন। শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন সংস্থার সদস্য নাঈম আহমদ, সঙ্গীত পরিবেশন করেন মাছুম বিল্লাহ। বিজ্ঞপ্তি