ইয়াবা, সাজাপ্রাপ্ত ও মাদক কারবারীসহ গ্রেফতার ৩

3

স্টাফ রিপোর্টার :
নগরী থেকে ইয়াবা উদ্ধার, সাজাপ্রাপ্ত ও মাদক কারবারীসহ ৩ আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-পুলিশ। গত দু’দিনে পৃথক স্থানে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হচ্ছে, নগরীর আখালিয়ার ধানুহাটারপাড়ার সিকন্দর আলীর পুত্র শীর্ষ মাদক কারবারী বাবলু উরফে কালা বাবলু (৩০), জকিগঞ্জ উপজেলার গংঙ্গাজল গ্রামের হাজী মইন উদ্দিনের পুত্র ইয়াবা বিক্রেতা মো. জালাল উদ্দিন (৩৭) ও হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলার সাতাইহাল গ্রামের মৃত শাহ্ আলমের পুত্র সাজাপ্রাপ্ত পলাতক আসামী সাহেব আলী (৬১)।
পুলিশ জানায়, গতকাল বৃহস্পতিবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে কোতোয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ সেলিম মিঞার নির্দেশনায় এএসআই (নিরস্ত্র) মোঃ সাজ্জাদুর রহমান বন্দরবাজার এলাকায় অভিযান চালিয়ে শহরের চিহ্নিত মাদক কারবারী বাবুলকে গ্রেফতার করে। তার বিরুদ্ধে ৪টি জি.আর মামলা, গ্রেফতারী পরোয়ানাসহ বিভিন্ন থানায় একাধিক নিয়মিত মামলা রয়েছে। পুলিশ জানিয়েছে ধৃত বাবুল একজন শীর্ষ মাদক কারবারী।
র‌্যাব জানায়, গত বুধবার সন্ধ্যায় শাহপরাণ থানার শাহজালাল উপশহরের ব্লক-এ ৮ নং রোড থেকে ৯৪৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ পেশাদার মাদকবিক্রেতা মো. জালাল উদ্দিনকে গ্রেফতার করে র‌্যাব-৯। এসময় তার কাছ থেকে মাদক বিক্রির ৬৪ হাজার ৬ শত ৭০ টাকা উদ্ধার করে একটি প্রাইভেট কার জব্দ করে র‌্যাব। উদ্ধারকৃত টাকা ও প্রাইভেটকারসহ জালালকে শাহপরাণ থানায় হস্তান্তর করেছে র‌্যাব। অপরদিকে, গত বুধবার বিকেলে র‌্যাব-৯’র অপর আরেকটি দল গোপন সংবাদের ভিত্তিতে শাহপরাণ থানার শাহজালাল উপশহরের প্রবেশমুখে অভিযান চালিয়ে পলাতক আসামী সাহেব আলীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত সাহেব আলী জিআর মামলা নং ২৪২/৯৪ (নবীগঞ্জ) ৬ বছর ৩ মাসের সাজাপ্রাপ্ত পলাতক আসামি। পরে সাহেব আলীকে নবীগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।