মদিনা মার্কেটে সিএনজি অটোরিক্সা চাপা দিয়ে চালককে হত্যা, হত্যাকারী আটক

6
নিহত অটোরিক্সা চালক মওলুদ হোসেন।

স্টাফ রিপোর্টার  :
নগরীর মদিনা মার্কেট এলাকায় সিএনজি অটোরিক্সায় চাপায় দিয়ে আরেক সিএনজি অটোরিক্সার চালককে হত্যা করা হয়েছে। গতকাল সোমবার সকাল ৬টার দিকে যাত্রী তুলা নিয়ে সিএনজি অটোরিক্সা স্ট্যান্ডের সামনেই এই হত্যাকান্ডের ঘটনা ঘটে। নিহত অটোরিক্সা চালক মওলুদ হোসেন (৩৫)। তিনি নগরীর বন কলাপাড়া এলাকার আব্দুল আজিজের পুত্র। এ ঘটনায় পুলিশ ঘাতক সিএনজি অটোরিক্সাসহ হত্যাকারী চালককে আটক করেছে।
জানা গেছে, সকাল ৬টার দিকে সুনামগঞ্জ থেকে যাত্রী নিয়ে আসা একটি সিএনজি অটোরিক্সা মদিনা মার্কেট স্ট্যান্ডের সামনে যাত্রী নামিয়ে নতুন যাত্রী তুলতে গেলে স্ট্যান্ডে থাকা স্থানীয় চালকরা তাকে বাধা দেন। তখন তাদের মধ্যে বাকবিতন্ডা শুরু হয়। কথা কাটাকাটির এক পর্যায়ে সুনামগঞ্জ থেকে আসা ঐ অটোরিকশা চালক মওলুদ হোসেনের উপর অটোরিকশা তুলে দেন। এতে মাথায় ও শরীরে বিভিন্নস্থানে আঘাতপ্রাপ্ত হন মওলুদ। পরে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে দ্রুত সিলেট ওসমানী হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। এদিকে ঘটনার সাথে সাথেই ঘটনাস্থলে পুলিশ গিয়ে হামলাকারী অটোরিকশা চালক বিশ্বনাথের কাজিরবাজার গ্রামের আব্দুস সাত্তারের পুত্র আবু তাহেরকে (২৭) আটক করেছে।
আটকের সত্যতা নিশ্চিত করে মহানগর পুলিশের অতিরিক্ত উপ কমিশনার (মিডিয়া) জেদান আল মুসা বলেন, নিহত চালকের লাশ ওসমানী হাসপাতালের মর্গে রাখা হয়েছে। পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।