আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী সিলেট রেঞ্জের কর্মশালা ॥ চাকুরি নয়, উদ্যোক্তা হতে চাই

6

ঐতিহাসিক ৭ মার্চের ভাষণকে সম্মান জানিয়ে মুজিব বর্ষের সূচনা লগ্নে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী সিলেট রেঞ্জ এর উদ্যোগে দিনব্যাপী এক উদ্যোক্তা সৃজনী কর্মশালা গত ৭ মার্চ শনিবার সিলেট নগরীর আখালিয়া অবস্থিত জেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়। কর্মশালার প্রতিপাদ্য বিষয় ছিল “চাকুরি নয়, উদ্যোক্তা হতে চাই।”
কর্মশালার উদ্বোধন করে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী সিলেট রেঞ্জ পরিচালক মোঃ রফিকুল ইসলাম। আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সিলেট জেলা কমান্ডান্ট এনামুল খাঁনের সভাপতিত্বে ও সহকারী জেলা কমান্ডান্ট প্রদীপ চন্দ্র দত্ত ও হবিগঞ্জে সহকারী জেলা কমান্ডান্ট ফয়জুর বারীর যৌথ পরিচালনায় কর্মশালায় বক্তব্য রাখেন সুনামগঞ্জে সহকারী জেলা কমান্ডান্ট সুজন মিয়া, সিলেটের সার্কেল অ্যাজুটান্ট এবং সংশ্লিষ্ট উপজেলা আনাসর ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর কর্মকর্তাগণ।
কর্মশালায় অতিথি বক্তার বক্তব্য রাখেন ডাচ-বাংলা ব্যাংক সিলেটের ব্যাপক জ্যোতি লাল গোস্বামী, উপ-ব্যবস্থাপক সুজন পুরকায়স্থ ও আনসার-ভিডিপি উন্নয়ন ব্যাংক সিলেটের আঞ্চলিক ব্যবস্থাপক মোঃ জাহাঙ্গীর আলম, শাখা ব্যবস্থাপক মোঃ শাহাব উদ্দীন। বিজ্ঞপ্তি