নগরী থেকে গাঁজা ও ইয়াবাসহ ২ মাদক বিক্রেতা গ্রেফতার

5

স্টাফ রিপোর্টার :
নগরীর সোবহানীঘাট ও জেলরোড থেকে পৃথক অভিযান চালিয়ে গাঁজা ও ইয়াবাসহ ২ মাদক বিক্রেতাকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা পুলিশে (ডিবি)। গত শনিবার রাতে তাদেরকে গ্রেফতার করা হয়।
পুলিশ জানায়, গত শনিবার রাত ৮ টার দিকে মহানগর গোয়েন্দা পুলিশের টহলরত একটি টিম বন্দরবাজার জেলরোড থেকে মালেক মিয়া (৩০) নামের এক মাদকবিক্রেতাকে গ্রেফতার করে। এসময় তার কাছ থেকে ৭০ পুরিয়া গাঁজা উদ্ধার করে। ধৃত মালেক মিয়া শাহপরাণ থানার সৈয়দপুর এলাকার মিয়াসাব কালাভাইয়ের বাসার বাসিন্দা মৃত আশিদ আলীর পুত্র। পরে মালেক মিয়াকে আসামি করে করে এসআই আকবর হোসেন বাদি হয়ে কোতয়ালি মডেল থানায় এজাহার দায়ের করলে তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। অপরদিকে শনিবার রাত ১০টার দিকে মহানগর গোয়েন্দা পুলিশের অপর একটি টিম সোবানীঘাট থেকে আলী সুমন উরফে কটকটি সুমন (৩৯) নামে এক মাদকবিক্রেতাকে গ্রেফতার করে। সুমন নগরীর ছড়ারপাড় এলাকার সুগন্ধা-৫ এর বাসিন্দা মৃত জমির আলী উরফে আমির আলীর পুত্র। এ সময় তার কাছ থেকে ২২ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে পুলিশ।
পুলিশ জানায়, সুমন মাদকবিক্রি ও ছিনতাইসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ডের সঙ্গে জড়িত। তার বিরুদ্ধে কোতয়ালি মডেল থানায় মামলা রয়েছে। পরে সুমনকে আসামি করে এসআই সারোয়ার হোসেন ভূইয়া কোতয়ালি মডেল থানায় এজাহার দায়ের করলে তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।