সিলেটে হাফিজুর রহমান সিদ্দিকী কুয়াকাটা ॥ যেখানে অনিয়ম ও মিথ্যাচার দেখা দেবে সেখানেই কোরআনের সৈনিকরা দাঁতভাঙ্গা জবাব দিবে

15
কালিঘাটে মাদরাসায় মদীনাতুল উলুম দরগাহে হযরত শাহ নুর (রহ.) এর ভিত্তিপ্রস্তর স্থাপনকালে লালদীঘিরপার হকার্স মাঠে ইসলামী মহাসম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখছেন আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন মুফাসসিরে কোরআন, খতীবুল উম্মাহ, আলহাজ্ব হযরত মাওলানা হাফিজুর রহমান সিদ্দিকী কুয়াকাটা।

কালিঘাটে মাদরাসায়ে মদীনাতুল উলূম দরগাহে হযরত শাহ নুর (রহ.) এর ভিত্তিপ্রস্তর স্থাপন উপলক্ষে শনিবার (৭ মার্চ) বিকাল ৩টায় লালদীঘিরপার হকার্স মাঠে ইসলামী মহা সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।
বন্দরবাজার কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম ও খতিব হযরত মাওলানা ওলিউর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন মুফাস্সিরে কোরআন, খতীবুল উম্মাহ, আলহাজ্ব হযরত মাওলানা হাফিজুর রহমান সিদ্দিকী- কুয়াকাটা।
এ সময় তিনি বলেন, হক কথা বললে মানুষের মনে আঘাত লাগে আর চুপ করে থাকলে ঈমান নিয়ে প্রশ্ন তুলে। কিন্তু তারা জানে না, হক কথা বলাই ইসলামের ধর্ম। যেখানে অনিয়ম ও মিথ্যাচার দেখা দেবে সেখানেই কোরআনের সৈনিকরা দাঁতভাঙ্গা জবাব দিবে।
প্রধান বক্তার বক্তব্য রাখেন হযরত শাহচট (রহ.) জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা জামাল উদ্দিন আজমী।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন নাইরওপুল জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা নাজমুদ্দীন ক্বাসেমী, ছড়ারপার জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা লুৎফুর রহমান ওসমানী, নবাবী মসজিদের ইমাম ও খতিব হাফেজ মাওলানা আব্দুর রহমান, চালিবন্দর জামে মসজিদের ইমাম ও খতিব হাফিজ মাওলানা তফাজ্জুল হক, কামালগড় জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা ইকবাল সিদ্দিকী।
তাসফি মিডিয়ার পরিচালক মাওলানা মাহফুজ আল মানসুরের পরিচালনায় বিশেষ মেহমান হিসেবে উপস্থিত ছিলেন সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী, ১২নং ওয়ার্ড কাউন্সিলর সিকান্দর আলী, বিশিষ্ট শিক্ষাবিদ র‌্যাবের সাবেক কর্মকর্তা শেখ মো. কামাল হোসাইন, বিশিষ্ট সংগঠক ক্রীড়াবিদ সিরাজুল ইসলাম শামীম, শ্রীরামপুর মাদ্রাসার মুহাদ্দিস মুফতি সাঈদ আহমদ।
ইসলামী মহা-সম্মেলনের ইন্তেজামী কমিটির সার্বিক সহযোগিতায় ছিলেন ১৪নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব নজরুল ইসলাম মুনিম। বিজ্ঞপ্তি