জৈন্তাপুরে ধর্ষণ মামলার আসামি গ্রেফতার

6
জৈন্তাপুরে আটক ধর্ষণ মামলার আসামী বাবলু মিয়া।

জৈন্তাপুর থেকে সংবাদদাতা :
জৈন্তাপুর উপজেলার চারিকাটা ইউনিয়নের বাউরবাগ উত্তর গ্রামের ধর্ষণ মামলার এক আসামিকে গ্রেফতার করেছে জৈন্তাপুর মডেল থানা পুলিশ।
পুলিশ সূত্রে জানা যায়, চারিকাটা ইউনিয়নের কামরাঞ্জিখেল দক্ষিণ গ্রামে মঙ্গলবার (৩ মার্চ) অনুমান সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে হঠাৎ বৃষ্টি শুরু হলে বাদীনি বৃষ্টির পানি সংগ্রহ করার জন্য বসতঘরের দরজা খুলে। এমতাবস্থায় আসামী বাদীনিকে একা দেখতে পেয়ে অপর সহযোগী আসামীর সহায়তায় বাদীনিকে জোরপূর্বক ধর্ষণ করার চেষ্টা করে।এমন অভিযোগের ভিত্তিতে বুধবার দুপুর সাড়ে ১২ টায় গোপন সংবাদের ভিত্তিতে জৈন্তাপুর মডেল থানা পুলিশ অভিযান চালিয়ে বাবলু মিয়া (২১) কে নিজ বাড়ী থেকে আটক করে। সে উপজেলার চারিকাটা ইউনিয়নের বাউরবাগ উত্তর গ্রামের বিলাল আহমদ এর পুত্র।
বাবলু মিয়ার বিরুদ্ধে জৈন্তাপুর থানায় ধর্ষণের অভিযোগে মামলা দায়ের করা হয়েছে, যাহার নং-০২, তারিখ: ০৩/০৩/২০২০ খ্রিঃ, নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশোধনী/২০০৩) এর ৯(৪)(খ)/৩০ রুজু হয়।
এ ব্যাপারে জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শ্যামল বণিক আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে ধর্ষণ মামলার আসামি বাবুল মিয়াকে আটক করি। বাবুল মিয়াকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।