সিলেট বিভাগীয় সমাজসেবা কার্যালয়ে মুজিব বর্ষ উপলক্ষে স্মারক উন্মোচন

12
মুজিব বর্ষ উপলক্ষে বিভাগীয় সমাজসেবা কার্যালয় কর্তৃক প্রণীত স্মারক বিতরণ করছেন বিভাগীয় কমিশনার মো: মশিউর রহমান এনডিসি।

সিলেট বিভাগীয় সমাজসেবা কার্যালয়ে উদ্যোগে ই-নথি ও ওয়েভপোর্টাল ব্যবস্থাপনা শীর্ষক প্রশিক্ষণ এবং মুজিব বর্ষ উপলক্ষে বিভাগীয় সমাজসেবা কার্যালয় কর্তৃক প্রণীত স্মারক উন্মোচন ও বিতরণ অনুষ্ঠান গতকাল ৩ মার্চ মঙ্গলবার সকালে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেটের বিভাগীয় কমিশনার মোঃ মশিউর রহমান এনডিসি।
সিলেট বিভাগীয় সমাজসেবা কার্যালয়ে পরিচালক সন্দ্বীপ কুমার সিংহ এর সভাপতিত্বে ও সিলেট আঞ্চলিক প্রশিক্ষণ কেন্দ্রের প্রভাষক সানজিদা সুলতানা’র উপস্থাপনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট বিভাগীয় সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক মোঃ আব্দুর রফিক, সিলেট জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক নিবাস রঞ্জন দাশ। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সিলেট জেলা সমাজসেবা কার্যালয়ের সহকারী পরিচালক মোঃ নাজিম উদ্দিনও খান আনিসুর রহমান।
শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন সিলেট এম.এ.জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের সমাজসেবা কার্যালয়ের সমাজসেবা অফিসার মোঃ খলিলুর রহমান ও গীতা পাঠ করেন সিলেট ইনক্লুসিভ স্কুল এন্ড কলেজ, বাগবাড়ি’র শিক্ষক সজীব চৌধুরী। বিজ্ঞপ্তি