শাবি’র সমাজকর্ম বিভাগের রজতজয়ন্তী ৫ ও ৬ মার্চ

17

শাবি থেকে সংবাদদাতা :
শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সমাজকর্ম বিভাগের রজতজয়ন্তী আগামী ৫ ও ৬ মার্চ অনুষ্ঠিত হবে। গতকাল মঙ্গলবার বেলা ১টায় এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান সমাজকর্ম রজতজয়ন্তী আয়োজন কমিটির আহ্বায়ক অধ্যাপক ড. ফয়সল আহম্মদ ও সদস্য সচিব অধ্যাপক ড. আব্দুল জলিল।
উক্ত রজতজয়ন্তী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন, বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ফরিদ উদ্দিন আহমেদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন, বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ প্রফেসর ড. মো. আনোয়ারুল ইসলাম। গেষ্ট অব অনার হিসেবে উপস্থিত থাকবেন, প্রফেসর ড. মো. ছাদেকুল আরেফিন, উপাচার্য, বরিশাল বিশ্ববিদ্যালয়, প্রফেসর ড. আব্দুল হাকিম সরকার, সাবেক উপাচার্য, ইসলামী বিশ্ববিদ্যালয়, কুষ্টিয়া, প্রফেসর ড. প্রফুল্ল চন্দ্র সরকার, উপাচার্য, রয়েল ইউনিভার্সিটি অব ঢাকা, প্রফেসর ড. মোহাম্মদ সামাদ, উপ-উপাচার্য (প্রশাসন), ঢাকা বিশ্ববিদ্যালয় ও প্রফেসর মো. জালাল উদ্দিন, ট্রেজাজার, জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়, ত্রিশাল।
অধ্যাপক ড. আব্দুল জলিল রজতজয়ন্তী অনুষ্ঠানের প্রথম দিন রেজিষ্ট্রেশন, উপহার সামগ্রী বিতরন, র‌্যালী, আলোচনা অনুষ্ঠান ও ‘সোলস’ এর অংশগ্রহনে এক উন্মুক্ত সাংস্কৃতিক অনুষ্ঠান হবে। অনুষ্ঠানের দ্বিতীয় দিন সাবেক ও বর্তমান শিক্ষার্র্থীদের মতবিনিময়, সাবেক শিক্ষার্থী ও শিক্ষকদের অংশগ্রহনে একটি সেশন অনুষ্ঠিত হবে।
উল্লেখ্য, সমাজকর্ম বিভাগের এ রজত জয়ন্তী অনুষ্ঠানে লক্ষ্যে ৩৮০ জন প্রাক্তন শিক্ষার্থীসহ সর্বমোট ৭৫০ জন রেজিষ্ট্রেশন করেছেন।