দক্ষিণ সুরামায় ১৩ পেশাদার জুয়াড়ী আটক

5
র‌্যাবের অভিযানে আটক ১৩ জুয়াড়ি।

স্টাফ রিপোর্টার :
দক্ষিণ সুরমা থেকে ১৩ পেশাদার জুয়াড়ীকে আটক করা হয়েছে। গত সোমবার র‌্যাবের এক অভিযানে চাঁদনী ঘাট এলাকা থেকে তাদের আটক করা হয়।
জানা গেছে, সোমবার র‌্যাবের একটি আভিযানিক দল দক্ষিণ সুরমার চাঁদনীঘাট রোডস্থ মাছবাজারস্থ এলাকায় অভিযান শুরু করে। এ সময় ফয়েজ মিয়ার দোকানের সামনে হতে অভিযান চালিয়ে জুয়া খেলারত অবস্থায় ১৩ জুয়াড়ীকে আটক করে তারা।
আটককৃতরা হচ্ছে, দক্ষিণ সুরামার গাজিরপাড়ার মৃত কাজী আহমদ হোসেনের পুত্র কাজী জুয়েল হোসেন (৩৬), টুলটিকরের নজিম উদ্দিনের পুত্র সানি আহমদ (৪০), জকিগঞ্জের কামালপুরের আব্দুল জলিলের পুত্র রাজু আহমদ (২১), ভার্থখোলার মৃত মনির মিয়ার পুত্র সুজনব মিয়া (৩৫), বিশ্বম্ভরপুর থানার হালিবাদি গ্রামের লুতফুর রহমানের পুত্র মাসুদ মিয়া (২৩), গোলাপগঞ্জের হেতিমগঞ্জের আনা মিয়ার পুত্র মহিবুর রহমান (২৩), বাহুবলের মাঝারটিলার আব্দুল আজিজের পুত্র রুহেল মিয়া (২০), দক্ষিণ সুরমার ঝালোপাড়ার মৃত ফালান মিয়ার পুত্র তরিকুল ইসলাম (২০), বি-বাড়িয়ার নাসিরনগর থানার ভুবন গ্রামের মুরাদ মিয়ার পুত্র শরিফ (২৫),দক্ষিণ সুরমার ঝালোপাড়ার মৃত কালা মিয়ার পুত্র সুরমান (২৫), মোগলাবাজারের উলামন গ্রামের নুর উদ্দিনের পুত্র কয়েস আহমদ (১৮) ও শায়েস্তাগঞ্জ থানার হাসিন মিয়ার পুত্র রিদয় (১৮)।