কাউন্সিলর আজাদ কাপ ফুটসালের পঞ্চম রাউন্ডের দ্বিতীয় দিনের খেলা সম্পন্ন

11
কাউন্সিলর আজাদ কাপ ফুটসালের পঞ্চম রাউন্ডের খেলায় ম্যান অব দ্যা ম্যাচের পুরস্কার তুলে দিচ্ছেন রূপালী ব্যাংকের সাবেক চেয়ারম্যান ড. আহমদ আল কবীর।

কাউন্সিলর আজাদ কাপ ফুটসাল টুর্নামেন্টের পঞ্চম রাউন্ডের ২য় দিনের ৪টি খেলা সম্পন্ন হয়েছে। গত শুক্রবার রাত ৭টা থেকে টিলাগড় পয়েন্ট সংলগ্ন মাঠে অনুষ্ঠিত হয় ৪টি ম্যাচ। হাজারো দর্শক উপভোগ করেন প্রতিটি ম্যাচের খেলা।
দিনের প্রথম খেলায় আবাহনি স্পোর্টিং ক্লাব গোয়াইনঘাটকে ৩-২ গোলে হারিয়ে জয়লাভ করে কল্যানপুর সমাজকল্যাণ সংস্থা। দ্বিতীয় খেলায় টিলাগড় বার্নার্সকে ট্রাইবেকারে ৩-২ গোলে হারিয়ে জয়লাভ করে খাসিয়া ইয়ুথ ক্লাব ৭নং পুঞ্জি বড়লেখা। তৃতীয় খেলায় গাছবাড়ী স্পোর্টিং কানাইঘাটকে ২-০ গোলে হারিয়ে জয়লাভ করে ‘৮৯ ফোর্স সিলেট’ এবং শেষ ম্যাচে স্পন্দন ফুটবল একাডেমি চুনারুঘাট দলকে ১-০ গোলে হারিয়ে জয়লাভ করে এফসি শাহপরান (রহঃ) থানা।
খেলায় ম্যান অব দ্যা ম্যাচ প্রদান অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রুপালী ব্যাংকের সাবেক চেয়ারম্যান ও স্বেচ্ছাসেবী সংস্থা সীমান্তিকের চীফ পেট্রোন বিশিষ্ট অর্থনীতিবিদ ড. আহমদ আল কবির, সিলেট জেলা বারের সাধারন সম্পাদক ফজলুল হক সেলিম, সিলেট জেলা যুবলীগের সাধারন সম্পাদক শামিম আহমদ, সিলেট মহানগর স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক দেবাংশু দাশ মিটু, ব্যাংকার লোকমান আহমদ প্রমুখ।
এসময় উপস্থিত ছিলেন টুর্নামেন্টের প্রবর্তক সিটি কাউন্সিলর আজাদুর রহমান আজাদ, টুর্নামেন্ট পরিচালনা কমিটির ভারপ্রাপ্ত আহবায়ক মো. ছমর উদ্দিন মানিক, টুর্নামেন্ট পরিচালনা কমিটির সদস্য সচিব ও সিকৃবির এডিশনাল রেজিস্ট্রার একেএম ফজলুর রহমান।
খেলায় রেফারিংয়ের দায়িত্বে ছিলেন আক্কাস উদ্দিন আক্কাই, আজাদুর রহমান চঞ্চল ও জাহেদ আহমদ। ধারাভাষ্যে ছিলেন জেলা ধারাভাষ্য সমিতির সাধারন সম্পাদক কামরান হোসেন, শামসুল ইসলাম শিপু, মুনিম মল্লিক মুন্না, অধ্যাপক লাহিন উদ্দিন ও আবদুর রাজ্জাক। টুর্নামেন্টে পৃষ্টপোষকতা করেছে সিলেটের স্বনামধন্য শিল্প প্রতিষ্ঠান সাকের অটো ব্রিকস।