দোয়ারাবাজারে পৃথক ঘটনায় ২ জনের মৃত্যু

10

সুনামগঞ্জ থেকে সংবাদদাতা :
সুনামগঞ্জের দোয়ারাবাজার সীমান্তে নদীতে ডুবে মাসুক মিয়া (২২) নামের এক যুবকের মৃত্যুহয়েছে। তিনি উপজেলার ১ নং বাংলাবাজার ইউনিয়নের দক্ষিণ কলোনী গ্রামের হোসেন মিয়ার পুত্র। শুক্রবার (২৮ ফেব্রুয়ারি) এমনটা ঘটে বলে জানা যায়।
স্থানীয় ও নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, শুক্রবার দুপুরে মাসুক মিয়া বাড়ির সকলের অজান্তে পার্শ্ববর্তী মৌলা নদীতে গোসল করতে গেলে তিনি আর বাড়ি ফিরেননি। অনেক খোঁজাখুঁজির পর বিকালে ওই নদী থেকে তার ভাসমান লাশ উদ্ধার করেন স্থানীয়রা। সন্ধ্যায় গ্রামের পঞ্চায়েতি কবরস্থানে তাকে দাফন করা হয়। নিহত মাসুক মিয়া দীর্ঘদিন ধরে মৃগী (হিষ্টেরিয়া) রোগে আক্রান্ত ছিলেন। আরো একাধিকবার তিনি এভাবে দূর্ঘটনার শিকার হয়ে আহত হন বলে জানিয়েছেন স্থানীয়রা। জানতে চাইলে স্থানীয় ইউপি চেয়ারম্যান জসিম মাস্টার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহত মাসুক মিয়া মৃগী রোগ আক্রান্ত ছিলেন।
এদিকে সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার বালিউরা বাজারে ব্যাটারী চালিত অটোরিক্সার ধাক্কায় আহত বৃদ্ধের মৃত্যু ঘটেছে। শুক্রবার সকালে বালিউরা বাজারে এ দূর্ঘটনা ঘটেছে। আহত বাবুল মিয়া (৬০) কে ছাতক হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। সে দোয়ারা উপজেলার বাংলাবাজার ইউনিয়নের মৌলারপার গ্রামের মৃত আজমত আলীর পুত্র। ছাতক থানা পুলিশ হাসপাতাল থেকে বাবুল মিয়ার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ মর্গে প্রেরণ করেছে।
স্থানীয় সূত্রে জানা যায়, সকালে দাঁড়ানো একটি ব্যাটারী চালিত অটোরিক্সার কিছু দূরে বালুর ষ্টেকে দাঁড়িয়ে ছিলেন বাবুল মিয়া। এসময় একজন অদক্ষ চালক অটোরিক্সাটি চালু করলে অ-নিয়ন্ত্রিত অটোরিক্সাটি বাবুল মিয়াকে ধাক্কা দিলে সে গুরুতর আহত হয়। আহত বাবুল মিয়াকে ছাতক হাসপাতালে নিয়ে আসার পর তার মৃত্যুঘটে। দোয়ারাবাজার থানার ওসি আবুল হাসেম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।