আটক শিবির কর্মীর দেয়া তথ্যে জকিগঞ্জ থেকে অস্ত্র উদ্ধার

9

জকিগঞ্জ থেকে সংবাদদাতা :
নগরীর বাদাঘাট এলাকা হতে আটক শিবির কর্মী সাইফুল ইসলাম সুজনের দেওয়া তথ্যে অস্ত্র উদ্ধার করেছে জকিগঞ্জ থানা পুলিশ। শুক্রবার (২১ ফেব্রুয়ারি) রাত ১টায় জকিগঞ্জ থানাধীন মাদারখাল গ্রামের তার বসত ঘর থেকে একটি দেশীয় তৈরি পাইপগান উদ্ধার করা হয়।
পুলিশ জানায়, সিলেট জেলার জকিগঞ্জ থানাধীন মাদারখাল গ্রামের ফজলুলকরিমের ছেলে শিবির কর্মী সাইফুল ইসলাম সুজনকে শুক্রবার দুপুর ৩টায়, সিলেট নগরীর বাদাঘাট থেকে আটক করে জকিগঞ্জ থানা পুলিশ। আটক পরবর্তী সময়ে তাকে ব্যাপক জিজ্ঞাসাবাদ করা হয়। পুলিশী জিজ্ঞাসাবাদের সাইফুল তার হেফাজতে থাকা অস্ত্রের কথা স্বীকার করে। সুজনের দেয়া তথ্য মতে জকিগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সুদীপ্ত রায়ের তত্ত্বাবধানে থানার অফিসার ইনচার্জ জনাব মীর মো. আব্দুন নাসেরের নেতৃত্বে শুক্রবার রাত ১টায় অভিযান চালানো হয়। এসময় তার বসত ঘর থেকে একটি দেশীয় তৈরি পাইপগান উদ্ধার করা হয়।
এ ঘটনা সংক্রান্তে জকিগঞ্জ থানার এসআই (নি.) নোটন কুমার চৌধুরীর দাখিলকৃত এজাহারের ভিত্তিতে জকিগঞ্জ থানায় অস্ত্র আইনে নিয়মিত মামলা রুজু করা হয়েছে। আটক আসামিকে আদালতে সোপর্দ করা হলে আদালত তাকে জেল হাজতে প্রেরণের নির্দেশ প্রদান করেন বলে জানান সিলেট জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মো. লুৎফর রহমান।