চোরাচালানী পণ্যসহ ৪ জন গ্রেফতার

17
ভারতীয় চোরাচালানী পণ্য সহ আটক চার চোরাকারবারী।

স্টাফ রিপোর্টার :
বটেশ্বর ও সুরমা গেইট এলাকা থেকে প্রাইভেটকার ও ভারতীয় পণ্যসহ ৪ কারবারীকে গ্রেফতার করেছে পুলিশ। গত মঙ্গলবার গভীর রাতে ধাওয়া করে তাদেরকে গ্রেফতার করে।
গ্রেফতারকৃতরা হচ্ছে, মৌলভীবাজারের জুড়ি থানার পশ্চিম বাতলি গ্রামের মৃত খন্দকার মহব্বত মিয়ার পুত্র খন্দকার মাহমুদ সুলতান মুরাদ (২৭), কুলাউড়া থানার সোনাপুর গ্রামের মো: হারুন মিয়ার পুত্র মোঃ লিটন মিয়া (২৭), একই থানার সাদেকপুর গ্রামের মো: শাহজাহান মিয়ার পুত্র বুলবুল মিয়া (২২) ও একই গ্রামের মৃত মারকট লামিনের স্ত্রী দুতকংলা (৫৫)।
পুলিশ জানায়, গত বুধবারা শাহপরাণ (রহ:) থানা পুলিশ রাত্রিকালীন টিলাগড় এলাকায়। সরকারের শুল্ক ও কর ফাঁকি দিয়া ভারতীয় কাপড় ও অন্যান্য ব্যাবহার্য্য সামগ্রী বিক্রয়ের উদ্দেশ্যে সীমান্তবর্তী এলাকা জৈন্তাপুর থানার জাফলং হইতে কুলাউড়ার উদ্দেশ্যে রওয়ানা হইয়াছে। গোপনে এমন সংবাদের ভিত্তিতে টিলাগড় পয়েন্টে চেকপোষ্ট বসিয়ে বটেশ্বর ও সুরমা গেইট এলাকা থেকে উল্লেখিত ৪ চোরা কারবারীকে গ্রেফতার করে। এ সময় (ঢাকা মেট্রো-খ ১১-৪১৮৬) নং প্রাইভেটকার তল্লাসী করে ভারতীয় চাদর, কাপড় ধোয়ার ব্রাশ, স্যান্ডেল, দিরাহিম ও নেপি, ব্লাউজ, দেখিয়াম, দিয়া কার্চা, চরং, ধারা, ষ্কার্ট, দিয়া কার্চা জুয়াই, দেকেব, পার্স ব্যাগ, দেকেব স্তাং, ফ্ল্যাট জুতাসহ ৬ লক্ষ ৩৯ হাজার টাকার পণ্যসামগ্রী উদ্ধার করে। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে শাহপরাণ (রহ:) থানার মামলা নং-১৩ (১৯/০২/২০২০) রুজু করা হইয়াছে। আসামীদের বিধি মোতাবেক আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।