সুইপার কলোনীতে ড. মোমেনের সহধর্মিনীর শীতবস্ত্র বিতরণ

8
নগরীর কাষ্টঘর এলাকায় গাজী বুরহান উদ্দিন মার্কেটের সম্মুখে সুইপার কলোনীর অসহায় ও গরীবদের মাঝে শীতবস্ত্র বিতরণ করছেন সেলিনা মোমেন।

সিলেট নগরীর কাষ্টঘর এলাকার গাজী বুরহান উদ্দিন মার্কেট সম্মুখে সুইপার কলোনীর অসহায় ও গরীবদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ. কে. আব্দুল মোমেনের সহ ধর্মিনী সেলিনা মোমেন। ১৪ ফেব্র“য়ারি (শুক্রবার) তার নিজ তহবিল থেকে এই শীতবস্ত্র বিতরণ করেন।
এ সময় তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনার সরকার দুস্থ মানুষের কল্যাণার্থে কাজ করে যাচ্ছেন। তারই ধারাবাহিকতায় মহানগরীসহ সমগ্র সিলেট অঞ্চলে আমি ও আমার স্বামী ড. এ. কে. আব্দুল মোমেন কম্বল ও শীতের উপকরণ বিতরণ করেছি। এসময় তিনি সমাজের দুস্থদের সাহায্যে এগিয়ে আসার বিত্তবানদের আহ্বান জানান।
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সিলেট জেলা মহিলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক হেলেন আহমদ, মানবাধিকার বাস্তবায়ন কমিশন সিলেট মহানগরের সহ সভাপতি কানু পাল, সচেতন কাষ্টঘরবাসীর আহবায়ক শুভ্রাংশু চক্রবত্তী টিটু, পররাষ্ট্রমন্ত্রী ব্যক্তিগত কর্মকর্তা শফিউল আলম জুয়েল ও আবুল হোসেন, সিসিক এর প্রশাসনিক কর্মকর্তা হানিফুর রহমান, সুপারভাইজার সুমন চক্রবত্তী, হরিজন সম্প্রদায়ের জম্মাদার রতন লাল, শ্যাম লাল, হীরন লাল প্রমুখ। বিজ্ঞপ্তি