পৃথক অভিযানে ওয়ারেন্টভূক্ত ২ পলাতক আসামী গ্রেফতার

11

স্টাফ রিপোর্টার :
শাহপরান ও এয়ারপোর্ট থানা এলাকায় পৃথক অভিযান চালিয়ে ওয়ারেন্টভূক্ত ২ পলাতক আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-৯’র সদস্যরা। গতকাল শুক্রবার দুপুরে ও বৃহস্পতিবার বিকেলে তাদেরকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হচ্ছে, মৌলভীবাজার জেলার বড়লেখার গাংকুলের ফয়জুল হকের পুত্র তোফাজ্জল আহমেদ (৩৭) ও নগরীর আম্বরখানা বড় বাজার এলাকার মৃত ফজলু মিয়ার পুত্র জাহাঙ্গীর আলম (৩০)।
র‌্যাব জানায়, গতকাল শুক্রবার বেলা ১২টায় মেজর মো. শওকাতুল মোনায়েম ও এএসপি আনোয়ার হোসেনের নেতৃত্বে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯ সিলেট ক্যাম্পের একটি আভিযানিক দল শাহপরাণ থানা এলাকা থেকে মামলার ওয়ারেন্টভূক্ত পলাতক তোফাজ্জল আহমেদকে গ্রেফতার করে। তার বিরুদ্ধে মামলা নং- ২(৩) ১৩ জিআর ৭৫/১৩, মামলা নং- ২৬ (২) ১৩ জিআর ৬৯/১৩, মামলা নং- ১৮ (২) ১৩ জিআর ৬১/১৩, মামলা নং- ২১ (১) ১৪, জিআর ১৮৫/১৪, মামলা নং- ৮ (২) ১৩ জিআর ৫১/১৩ এর একাধিক মামলা রয়েছে। গ্রেফতারকৃত আসামীকে মৌলভীবাজার জেলার বড়লেখা থানায় হস্তান্তর করা হয়েছে। বিষয়টি সত্যতা নিশ্চিত করেন সিলেট র‌্যাব-৯ এর মিডিয়া অফিসার মো সামিউল আলম।
এদিকে, এয়ারপোর্ট থানার খাসদবির এলাকা থেকে ওয়ারেন্টভূক্ত এক পলাতক আসামী জাহাঙ্গীর আলমকে গ্রেফতার করেছে র‌্যাব-৯’র অপর একটি দল। গত বৃহস্পতিবার বিকাল সাড়ে ৩টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯, স্পেশাল কোম্পানী (সিলেট ক্যাম্প) এর একটি আভিযানিক দল অতিরিক্ত পুলিশ সুপার মো. সামিউল আলমের অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করেন। সে জিআর নং-১৫/১৮, এয়ারপোর্ট থানার মামলা নং ০৩, তাং-১০/০২/১৮ ধারা এর ওয়ারেন্টভূক্ত আসামী। গ্রেফতারকৃত আসামীকে এয়ারপোর্ট থানায় হস্তান্তর করা হয়েছে।