বিশ্বনাথে উগ্র-শিবিরমুক্ত মাদ্রাসা ক্যাম্পাসসহ তিন দফা দাবিতে মানববন্ধন

10
বিশ্বনাথে উগ্র জামায়াত-শিবিরমুক্ত মাদ্রাসা ক্যাম্পাস, বহিরাগতদের বেআইনি আস্ফালন বন্ধ ও সরকারি বরাদ্দকৃত ৮০ শতক জায়গায় বিধি মোতাবেক মাদ্রাসা ভবন নির্মাণের দাবিতে তেলিকোনা এলাহাবাদ ইসলামিয়া মাদ্রাসার প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থী এবং এলাকাবাসীর মানববন্ধনের একাংশ।

বিশ্বনাথ থেকে সংবাদদাতা :
শিবিরমুক্ত মাদ্রাসা ক্যাম্পাসসহ তিন দফা দাবিতে মানবন্ধন কর্মসূচি পালন করেছেন বিশ্বনাথ উপজেলার তেলিকোনা এলাহাবাদ ইসলামিয়া আলিম মাদ্রাসার প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থীসহ এলাকাবাসী। তিন দফা দাবিগুলোর মধ্যে রয়েছে ‘উগ্র-মায়াত-শিবিরমুক্ত মাদ্রাসা ক্যাম্পাস’, ‘বহিরাগতদের বে-আইনি আস্ফালন বন্ধ’ এবং ‘সরকারি বরাদ্ধকৃত ৮০ শতক জায়গার উপর মাদ্রাসার একাডেমিক ভবন নির্মাণ’। গতকাল বৃহস্পতিবার দুপুর আড়াইটায় মাদ্রাসা সংলগ্ন তেলিকোনা গ্রামে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।
স্থানীয় আওয়ামী লীগ নেতা হাজী আবুল হুসেনের সভাপতিত্বে ও খাজাঞ্চী ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতি শাহ মুজিবুর রহমানের পরিচালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন, বিশ্বনাথ উত্তর উপজেলা তালামিযের ভারপ্রাপ্ত সভাপতি মাওলানা জামাল আহমদ, মাদ্রাসার প্রাক্তন ছাত্র মাওলানা হাবিবুর রহমান সুজন, হাফিজ মাওলানা শাহিনুল ইসলাম, হাফিজ শওকত আলী, হাফিজ সাইদুর রহমান ও শাহ আলম সজীব।