তরুণী গণধর্ষণের ঘটনায় গ্রেফতারকৃত ২ বখাটেকে কারাগারে প্রেরণ

5
আটক গণধর্ষণ মামলার আসামী।

স্টাফ রিপোর্টার :
শহরতলী থেকে গ্রেফতার হওয়া গণধর্ষণ মামলার ২ আসামীকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার তাদেরকে সিলেটের মুখ্য বিচারিক হাকিম আদালতে হাজির করা হলে আদালত তাদেরকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন। এর আগে গত বুধবার রাত আড়াইটার দিকে জালালাবাদ থানার গালিমশাহ ও ভগতিপুর এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে পুলিশ।
গ্রেফতারকৃতরা হচ্ছে, গালিমশাহ গ্রামের মাসুক মিয়ার পুত্র আবদুল কাদির বাদশা (২৫) ও ভগতিপুর গ্রামের মৃত মতলিব আলীর পুত্র মুহিবুর রহমান (৩০)।
মহানগর পুলিশের অতিরিক্ত উপ কমিশনার (গণমাধ্যম) জেদান আল মুসা জানান, গত ৪ ফেব্র“য়ারি রাতে স্থানীয় একটি ওয়াজ মাহফিল থেকে ফেরার পথে খসরপুর গ্রামের একটি মাঠে গণধর্ষনের শিকার হন এক তরুণী। এ ঘটনায় গত বুধবার ৬ জনের বিরুদ্ধে জালালাবাদ থানায় (১৩-(১২-০২-২০২০) মামলা দায়ের করেন ধর্ষিতার পিতা। পরে এ মামলার প্রেক্ষিতে অভিযান চালিয়ে পুলিশ উল্লেখিত ২ বখাটেকে গ্রেফতার করে। বাকি আসামীদেরও গ্রেফতারে পুলিশ তৎপরতা চালাচ্ছে বলে জানান জালালাবাদ থানার ওসি অকিল উদ্দিন আহম্মদ। তিনি জানান, ডাক্তারি পরিক্ষা সম্পন্ন করার জন্য ভিকটিমকে সিলেট ওসমানী হাসপাতালের ওসিসিতে ভর্তি করা হয়েছে।