সাংবাদিকের উপর হামলার তিন আসামি রিমান্ডে

5

কাজিরবাজার ডেস্ক :
রাজধানীর পুরান ঢাকার নয়াবাজারে স্যাটেলাইট টেলিভিশন নিউজটোয়েন্টিফোরের রিপোর্টার ও ক্যামেরা পারসনের ওপর হামলার ঘটনায় গ্রেফতার চারজনের মধ্যে তিনজনকে আদালত একদিন করে রিমান্ড মঞ্জুর করেছেন। ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট জিয়াউর রহমান এ রিমান্ড মঞ্জুর করেন।
অপর একজন ঘটনার সঙ্গে সম্পৃক্ততার বিষয়ে আদালতে স্বীকারোক্তি দিয়েছেন। গ্রেফতারকৃত চারজন হলেন- গোলাম মোস্তফা সুমন, সাব্বির, জনি ও নয়ন।
বংশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিন ফকির বলেন, সাংবাদিকদের মারধর ও গাড়ি ভাঙচুরের মামলা হওয়ার পরপরই মঙ্গলবার রাতে সিসি ক্যামেরার ভিডিও ফুটেজ দেখে আসামিদের গ্রেফতার করতে অভিযানে নামে পুলিশ।
অভিযানে রাজধানীর জিন্দাবাহার, বংশালের কসাইটুলি ও ঢাকার কেরাণীগঞ্জ থেকে ওই চারজনকে গ্রেফতার করা হয়। মঙ্গলবার রাত থেকে বুধবার (১২ ফেব্রুয়ারি) সকাল পর্যন্ত অভিযান পরিচালনা করে চারজনকে গ্রেফতার করা হয়েছে।
ওসি শাহিন আরও জানান, বাকি আসামিদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।
মঙ্গলবার দুপুরে রাজধানীর পুরান ঢাকার নয়াবাজারে নিউজটোয়েন্টিফোরের রিপোর্টার ও ক্যামেরা পারসনের ওপর হামলা করেন বন্ডের অবৈধ সুবিধা ভোগী ব্যবসায়ী ও সন্ত্রসীরা।
এতে আহত হন- টেলিভিশনটির প্রতিবেদক ফখরুল ইসলাম (৩০) এবং ক্যামেরা পারসন শেখ জালাল (২৮)। তারা বর্তমানে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন।