মাদক মামলার আসামীসহ গ্রেফতার ৮

5

স্টাফ রিপোর্টার :
নগরী ও শহরতলী থেকে ইয়াবা, ফেনসিডিল, গাঁজা ও মাদক মামলার পরোয়ানাভূক্তসহ ৮ আসামীকে গ্রেফতার করেছে পুলিশ। গত দু’দিনে বিভিন্ন সময় ও বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। এ সময় ইয়াবা ট্যাবলেট, ফেনসিডিল ও গাঁজা উদ্ধার করে পুলিশ।
গ্রেফতারকৃতরা হচ্ছে, ওসমানীনগর থানার বুরুঙ্গাবাজার এলাকার বুরুঙ্গা গ্রামের মো: দৌলত মিয়ার পুত্র মো: হুমায়ুন আহমদ রাজু (২০), শাহপরান থানার বালুচর আল ইসলাহ-৬১ নং বাসার আব্দুল খালিকের পুত্র সেলিম আহমদ (৩৮), জালালাবাদ থানার মীরেরগাঁওয়ের মৃত আমির আলীর পুত্র মো: সাইদুর রহমান (৪০), একই থানার গালমশাহর মৃত মন্নান মিয়ার পুত্র মো: সোনাই মিয়া (৬৫), বানাগাঁওয়ের মৃত দুদু মিয়ার পুত্র ময়না মিয়া (২৫), নগরীর আখালিয়া বড়বাড়ীর মৃত সোনা মিয়ার পুত্র রাজন আহমদ সাদ্দাম (২৬), নগরীর শেখঘাট গহর কলাপাড়ার মৃত ফরিদ মিয়ার পুত্র মো: বাবুল আহম্মদ (৪২) ও জালালাবাদ থানার শিবপুর গ্রামের মৃত ললা মিয়ার পুত্র মইনুল ইসলাম (৩৫)।
পুলিশ জানায়, গতকাল মঙ্গলবার ভোর ৬টার দিকে কোতোয়ালী থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে নগরীর নয়াসড়ক পয়েন্টস্থ নান্না বিরিয়ানী হাউজের সামন থেকে মাদক বিক্রেতা মোঃ হুমায়ুন আহমদ রাজুকে গ্রেফতার করে। এ সময় তার কাছ থেকে ১০০ গ্রাম গাঁজা উদ্ধার করে।
এদিকে, গত সোমবার জালালাবাদ থানা পুলিশ থানা এলাকায় পৃথক অভিযান চালিয়ে ৫ বোতল ফেন্সিডিলসহ সেলিম আহমদকে গ্রেফতার করে। অপরদিকে গত রবিবার দিবাগত রাতে জালালাবাদ থানা পুলিশ থানা এলাকা থেকে জিআর পরোয়ানাভূক্ত আসামী মোঃ সাইদুর রহমান, মোঃ সোনাই মিয়া, ময়না মিয়া, ও রাজন আহমদ সাদ্দামকে গ্রেফতার করে।
এছাড়া গত রবিবার রাতে মহানগর গোয়েন্দা পুলিশ তালতলা অভিযান চালিয়ে ৪০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ি মোঃ বাবুল আহম্মদকে গ্রেফতার করে। সে গোয়াইনঘাট থানার একটি হত্যা মামলারও আসামী। একইদিন বিকেলে মহানগর গোয়েন্দা পুলিশের অপর একটি দল গোপন সংবাদের ভিত্তিতে জালালাবাদ থানার সিলেট সুনামগঞ্জ মহাসড়কের হাজী ইউসুফ আলী এন্ড সন্স ফিলিং স্টেশনের সামনে অভিযান চালিয়ে ২১ পিস ইয়াবা ট্যাবলেটসহ মইনুল ইসলামকে গ্রেফতার করে। উদ্ধারকৃত আলামতসহ গ্রেফতারকৃতদেরকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।