পুলিশের মাসিক কল্যাণ ও অপরাধ সভা

9
মেট্রোপলিটন পুলিশের মাসিক কল্যাণ সভায় বক্তব্য রাখছেন পুলিশ কমিশনার গোলাম কিবরিয়া।

স্টাফ রিপোর্টার :
সিলেট মেট্রোপলিটন পুলিশের মাসিক কল্যাণ ও মাসিক অপরাধ সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার সকালে ১০টায় এসএমপি’র পুলিশ লাইন্সে কল্যাণ সভা ও দুপুরে এসএমপি’র সদর দপ্তরে অপরাধ সভা অনুষ্ঠিত হয়।
কল্যাণ সভায় পুলিশ কমিশনার গোলাম কিবরিয়া বিপিএম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সকল পুলিশ সদস্যদের কল্যাণ সংক্রান্ত বিষয়ে মতামত গ্রহণ করে বিভিন্ন দিকনির্দেশনা প্রদান করেন। তিনি বলেন, প্রতিটি পুলিশ সদস্যকে আরো সতর্কতা অবলম্বন করে দায়িত্বপালন করতে হবে। কোন পুলিশ সদস্য যাতে কোন ধরনের অপকর্মের সাথে যুক্ত না হয় সেদিকে সজাগ দৃষ্টি রাখার জন্য উর্ধ্বতন কর্মকর্তাদের নির্দেশ প্রদান করছি। কোন পুলিশ সদস্য যাতে মাদক সংক্রান্ত বিষয়ে জড়িত না হয় সে ব্যাপারে কঠোর নির্দেশনা প্রদান করেন। এ সময় তিনি ক্রীড়া ক্ষেত্রে নৈপুণ্য প্রদর্শন ও সাফল্যের জন্য বিভিন্ন ইভেন্টের বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন। পুলিশ লাইন্সে অনুষ্ঠিতব্য উক্ত কল্যাণ সভায় সিলেট মেট্রোপলিটন পুলিশের সকল অফিসার ও ফোর্স উপস্থিত ছিলেন। অপরদিকে ১২টায় এসএমপি’র সদরদপ্তরের সভাকক্ষে মাসিক অপরাধ সভা অনুষ্ঠিত হয়।
এসএমপি’র অতিরিক্ত পুলিশ কমিশনার (সদর ও প্রশাসন) পরিতোষ ঘোষ, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম ও অপারেশন) মো. শফিকুল ইসলাম, উপ-পুলিশ কমিশনার (পিওএম) কামরুল আমীন, উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) ফয়সল মাহমুদ, উপ-পুলিশ কমিশনার (উত্তর) আজবাহার আলী শেখ পিপিএম, উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) মো. সোহেল রেজা পিপিএম, উপ-পুলিশ কমিশনার (ডিবি এন্ড প্রসিকিউশন) সঞ্জয় সরকার, অতিঃ উপ-পুলিশ কমিশনার (মিডিয়া ও কমিউনিটি সার্ভিস) মো. জেদান আল মুসা, র‌্যাব ৯ এর অতিঃ পুলিশ সুপার মো. সামিওল আলম, পি.বি.আই, সিলেটের অতিঃ পুলিশ সুপার মো. সারোয়ার জাহান, সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর এর ইমিগ্রেশন এর অতিঃ পুলিশ সুপার মো. শরিফুল ইসলাম, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সিলেট এর পরিদর্শক ফনীভূষণ রায়, ট্যুারিস্ট পুলিশ, সিলেটের পুলিশ পরিদর্শক মো. আব্দুর নূর, হাইওয়ে পুলিশের এসআই মো. কামরুল ইসলাম সহ সকল অতিঃ উপ-পুলিশ কমিশনার, সহকারী পুলিশ কমিশনার ও সকল থানার অফিসার ইনচার্জগণ সভায় উপস্থিত ছিলেন।