খেলাধূলা ছাত্র-যুব সমাজকে অপরাধমূলক কর্মকান্ড থেকে দূরে রাখে ——- নুনু মিয়া

11

বিশ্বনাথ থেকে সংবাদদাতা :
বিশ্বনাথ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাবেক উপদেষ্টা মন্ডলীর সদস্য এসএম নুনু মিয়া বলেছেন, খেলাধূলা ছাত্র-যুব সমাজকে অপরাধমূলক কর্মকান্ড থেকে দূরে রাখে, আর ভ্রাতৃত্ববোধ সৃষ্টি করে। তাই আমাদের সন্তানদের সুন্দর ভবিষ্যৎ বিনির্মাণের জন্য বেশি বেশি করে খেলাধূলার আয়োজন করে দিতে সবাইকে নিজ নিজ অবস্থান থেকে এগিয়ে আসতে হবে। জাতির জনকের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের ক্রীড়াঙ্গনের ব্যাপক উন্নতি হয়েছে। সেই উন্নয়নের ধারাবাহিকতায় বিশ্বনাথের ক্রীড়াঙ্গনের আরো ব্যাপক উন্নয়নের জন্য আমাদের সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। গতকাল শনিবার বিকেলে সিলেটের বিশ্বনাথ উপজেলার সিঙ্গেরকাছ বাজার সংলগ্ন মাঠে দৌলতপুর ইউনিয়ন প্রিমিয়ার ক্রিকেট লীগের সিজন-২’র ফাইনাল খেলা শেষে পুরস্কার বিতরণ ও সিজন-৩’র উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথাগুলো বলেন।
অনুষ্ঠানে প্রধান আকর্ষণ বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সদস্য সৈয়দ খালেদ আহমদ বলেন, খেলাধূলা সমাজ থেকে মাদক-সন্ত্রাস-জঙ্গিবাদ দূর করে আলোর পথ দেখায়। তাই সুস্থ, সুন্দর ও শান্তির জনপদ সৃষ্টির জন্য প্রত্যেক এলাকায় বেশি বেশি করে খেলাধূলার আয়োজনে সবাইকে এগিয়ে আসা উচিত।
দৌলতপুর ইউনিয়ন প্রিমিয়ার লীগ আয়োজক কমিটির সভাপতি আনছার আলীর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক জামাল আহমদ ও ধারাভাষ্যকার দিলশাদ আলীর যৌথ পরিচালনায় উদ্বোধকের বক্তব্য রাখেন দৌলতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আমির আলী।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন দৌলতপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব আবারক আলী, উপজেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ, আজীবন প্রথম পুরস্কার দাতা প্রবাসী আলহাজ্ব শফিক মিয়া, প্রবাসী হাসিন উজ্জামান নুরু, কানসাই নোরালাক পেইন্টস বাংলাদেশ লিমিটেড সিলেট ডিভিশনের ডেপুটি ম্যানেজার রুহুল আমীন। স্বাগত বক্তব্য রাখেন আয়োজক কমিটির ক্রীড়া সম্পাদক আলী হোসেন জুনেল।
ইউনিয়ন প্রিমিয়ার ক্রিকেট লীগের সিজন-২’র ফাইনাল খেলায় পিসিসি (পশ্চিমগাঁও) ৫৯ রানের ব্যবধানে নতুন কুঁড়ি ক্রিকেট ক্লাব (সিংরাওলী)’কে হারিয়ে চ্যাম্পিয়ন হয়। খেলায় ম্যান অব দ্যা ফাইনাল নির্বাচিত হন পিসিসির বশির আহমদ। লীগে নতুন কুঁড়ি ক্রিকেট ক্লাবের সুমন আহমদ সর্বোচ্চ রান সংগ্রহকারী, সানপ্লাওয়ার ক্রিকেট ক্লাবের আতিকুর রহমান সর্বোচ্চ উইকেট সংগ্রহকারী ও পিসিসির নাইম আহমদ সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছেন।