জগন্নাথপুর-সুনামগঞ্জ সড়কে সেতু ভেঙ্গে সরাসরি গাড়ি চলাচল বন্ধ

8
জগন্নাথপুর-সুনামগঞ্জ সড়কে ভেঙ্গে যাওয়া বেইলি সেতুতে ঝুলে আছে ট্রাক।

জগন্নাথপুর থেকে সংবাদদাতা :
জগন্নাথপুর-সুনামগঞ্জ সড়কে একটি বেইলি সেতু ভেঙ্গে সরাসরি যানবাহন চলাচল বন্ধ রয়েছে। সেতুটি পুননির্মাণে দ্রুত কাজ চলছে। আপাতত বিকল্প ব্যবস্থা করা হয়েছে।
জানা গেছে, শুক্রবার ভোর রাতে একটি মালবাহী ট্রাক সেতু ভেঙ্গে ঝুলে যায়। জগন্নাথপুর-সুনামগঞ্জ সড়কের আক্তাপাড়া নামক স্থানে নির্মাণাধীন সড়কের বিকল্প বেইলি সেতু ভেঙ্গে ট্রাক ঝুলে থাকায় দিন ব্যাপী জগন্নাথপুর থেকে সুনামগঞ্জে সরাসরি যানবাহন চলাচল বন্ধ হয়ে পড়ে। যদিও জগন্নাথপুর থেকে ছেড়ে যাওয়া গাড়িগুলো আক্তাপাড়া গিয়ে আটকে যায়। আবার ভাঙ্গনের ওপার থেকে অন্য গাড়ি দিয়ে সুনামগঞ্জ চলাচল করেছেন যাত্রীরা।
এদিকে-ভাঙ্গনের পাশে আরেকটি বিকল্প ব্যবস্থা করে দিয়েছেন সংশ্লিষ্ট কর্তৃপক্ষ। এতে ছোট গাড়ি চলাচল করলেও বড় গাড়ি চলাচল করতে পারেনি বলে জগন্নাথপুর মিনিবাস মালিক সমিতির সাধারণ সম্পাদক মুকুল কর জানান। তবে ঠিকাদারি প্রতিষ্ঠান এমএম বিল্ডার্স লিমিটেড এর ইঞ্জিনিয়ার রাহাত আলম জানান, বর্তমানে বিকল্প রাস্তায় গাড়ি চলাচল করছে। আবারো সেই বেইলি সেতু পুনঃনির্মাণে দ্রুত কাজ চলছে। তবে সুনামগঞ্জ সড়ক ও জনপথ বিভাগের ইঞ্জিনিয়ার মোস্তাফিজুর রহমান বলেন, আপাতত বিকল্প পথে গাড়ি চলছে। আশা করছি আগামী ২/৩ দিনের মধ্যে সেতুটি পুনঃনির্মাণ হয়ে যাবে।