গুণীজনকে সম্মান করলে নিজে ও সমাজ উপকৃত হয় ———- ইকবাল সিদ্দিকী

10
রোটারী ক্লাব অব সিলেট সেন্ট্রালের ভোকেশনাল এক্সিলেন্সি এওয়ার্ড প্রাপ্তদের সাথে প্রধান অতিথি সিলেট প্রেসক্লাবের সভাপতি ইকবাল সিদ্দিকী সহ ক্লাব কর্মকর্তা ও অতিথিবৃন্দ।

সিলেট প্রেসক্লাবের সভাপতি ইকবাল সিদ্দিকী বলেছেন, গুণীজনকে সম্মান করা আমাদের সকলের নৈতিক দায়িত্ব। গুণীজনকে সম্মান করলে নিজে ও সমাজ উপকৃত হয়। লক্ষ্য করা যায় আজকের সমাজ সহজে কাউকে সম্মান দিতে আগ্রহী নয়, রোটারী ক্লাব অব সিলেট সিলেট সেন্ট্রাল বিভিন্ন ক্ষেত্রে বিভিন্ন পেশার গুণীদের এই সম্মান প্রদানের রয়াসকে স্বাগত জানিয়ে তিনি বলেন এথেকে অন্যরাও নিজকর্মে উজ্জেবিত হবেন।
রোটারী ক্লাব অব সিলেট সেন্ট্রাল এর ভোকেশনাল এক্সিলেন্সি এওয়ার্ড এন্ড রোটারী লেট’স রিসিপশন প্রোগ্রামে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। শনিবার সন্ধ্যায় সিলেটের একটি রেষ্টুরেন্টে রোটারী ক্লাব অব সিলেট সেন্ট্রাল এর ভোকেশনাল এক্সিলেন্সি এওয়ার্ড এন্ড রোটারী লেট’স রিসিপশন প্রোগ্রাম অনুষ্ঠিত হয়। রোটারী ক্লাব অব সিলেট সেন্ট্রাল এর প্রেসিডেন্ট ইঞ্জিনিয়ার রহুল আমিনের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন এসিসট্যান্ট গভর্ণর ইয়াকুতুল গণি ওসমানী, লন্ডন রোটারী ক্লাবের সদস্য হারুন মিয়া।
রিসিপশন প্রোগ্রামের ইভেন্ট চেয়ার রোটারিয়ান প্রফেসর সাব্বির আহমদের পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন রোটারিয়ান পিপি হুমায়ূন ইসলাম কামাল। এসময় আরো উপস্থিত ছিলেন এবং বক্তব্য রাখেন রোটারিয়ান পিপি মুহিবুর রহমান, রোটারিয়ান পিপি এম.এ খালিক, রোটারিয়ান পিপি নজরুল ইসলাম আইপিপি রোটারিয়ান এম.এ রহিম, রোটারিয়ান পিপি জিয়াউল হক জিয়া ও রোটারিয়ান বিকাশ কান্তি দাশ প্রমুখ। প্রোগ্রামের শুরুতে কোরআন থেকে তেলাওয়াত করেন হোসেন আহমদ, রোটারী প্রত্যয় পাঠ করেন, রোটারিয়ান পিপি এম.এ মুকিত।
ভোকেশনাল এক্সিলেন্সি এওয়ার্ড প্রাপ্তরা হলেন শিক্ষকতায় মদনমোহন কলেজের বাংলা বিভাগের প্রধান অধ্যাপক হোসনে আরা কামালী, সাংবাদিকতায় সিনিয়র সাংবাদিক ইকবাল কবির, নারী উদ্যোক্তা হিসেবে সামিয়া বেগম চৌধুরী, স্টাফ নার্স রেখা রাণী ও কৃষক মাহবুব আহমদকে সম্মাননা প্রদান করা হয়। এছাড়াও রোটারী পরিবারের সদস্য হিসেবে কৃতিত্বের সাথে এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ হওয়ায় মাইশা তাবাস্সুম, অমিয় মাহিম, সাদমান সাকিব ও তাসনিম মমতাজ রাইসা, এইচএসসি উত্তীর্ণ প্রজ্ঞা প্রমিতা দাস এবং বিএ উত্তীর্ন তানজিনা মমতাজ তৃষাকে ক্রেষ্ট প্রদান করা হয়। সবশেষে এওয়ার্ডপ্রাপ্তদের অনুভূতি প্রকাশের মাধ্যমে অনুষ্ঠান সম্পন্ন হয়। বিজ্ঞপ্তি