জনপ্রশাসন মন্ত্রণালয় ও বিভাগীয় কমিশনারের ইনোভেশন শোকেসিং কর্মশালা

5
জনপ্রশাসন মন্ত্রণালয় ও বিভাগীয় কমিশনারের কার্যালয়ের আয়োজনে ইনোভেশন শোকেসিং কর্মশালার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখছেন বিভাগীয় কমিশনার মো: মশিউর রহমান এনডিসি।

জনপ্রশাসন মন্ত্রণালয় ও বিভাগীয় কমিশনারের কার্যালয় সিলেটের আয়োজনে ইনোভেশন শোকেসিং ২০২০ কর্মশালার উদ্বোধন করা হয়েছে। ২৯ জানুয়ারি বুধবার সিলেট জেলা স্টেডিয়াম মোহাম্মদ আলী জিমনেসিয়ামে এই ইনোভেশন শোকেসিং এর উদ্বোধন হয়।
সিলেট জেলা প্রশাসক এম কাজী এমদাদুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট বিভাগীয় কমিশনার মো. মশিউর রহমান এনডিসি।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সিলেট রেঞ্জের ডিআইজি মো. কামরুল আহসান বিপিএম, এসএমপির পুলিশ কমিশনার গোলাম কিবরিয়া বিপিএম, জনপ্রশাসন মন্ত্রণালয়ের যুগ্ম সচিব মো. মফিদুর রহমান, কাষ্টমস এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট সিলেটের কমিশনার গোলাম মো. মুনীর, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা দেবজিৎ সিংহ, জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব খালিদ মেহেদী হাসান পিএএ।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, অতিরিক্ত বিভাগীয় কমিশনার (রাজস্ব) মো. ফজলুল কবীর। পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন আবু রায়হান ও গীতা পাঠ করেন বিভাগীয় কমিশনার কার্যালয়ের প্রধান সহকারি সুখেন্দু শেখর শর্মা। বিজ্ঞপ্তি