জৈন্তাপুর সীমান্তে বিএসএফ’র ধাওয়া খেয়ে দুই বাংলাদেশি আহত

5

জৈন্তাপুর থেকে সংবাদদাতা :
জৈন্তাপুর উপজেলার লালাখাল সীমান্তের ১৩০১ নং আন্তর্জাতিক পিলার বাঘছড়া এলাকা দিয়ে চোরাইপথে গরু আনার সময় ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) ধাওয়া খেয়ে দুই বাংলাদেশী নাগরিক আহত হওয়ার খবর পাওয়া গেছে।
স্থানীয় সূত্রে জানা গেছে, (২৭ জানুয়ারি) সোমবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার লালাখাল সীমান্তের বাঘছড়া এলাকার কয়েকজনের সঙ্গে ভারত থেকে চোরাই পথে গরু আনতে যান রাসেল আহমদ ও আব্দুল জলিল। চোরাকারবারিদের লাইনমেন হিসেবে প্রতিদিন সীমান্ত থেকে তারা গরু-মহিষ, মাদকদ্রব্য আনা-নেয়ার কাজ করেন। সোমবার রাতে প্রতিনিনের মতো বাংলাদেশ সীমান্তের ১৩০১ আন্তর্জাতিক পিলার সংলগ্ন বাঘছড়া এলাকার ভারতীয় উকিয়াং নামক স্থান দিয়ে বাংলাদেশে গরু নিয়ে কয়েকজন বাংলাদেশী নাগরিক প্রবেশ করে। এ সময় ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফ ও খাসিয়ার ধাওয়া খেয়ে দুই বাংলাদেশী নাগরিক আহত হয়।
এই ঘটনায় আহত দুই বাংলাদেশী নাগরিক হলেন জৈন্তাপুর উপজেলার উত্তর কালিঞ্জী বাড়ি গ্রামের আব্দুল জলিলের ছেলে রাসেল আহমদ (৩০) এবং বাইরাখেল গ্রামের মৃত আব্দুল মুতলিব‘র ছেলে আব্দুল জলিল (২৭)। আহত দুই বাংলাদেশী নাগরিক সোমবার রাতে গোপনে জৈন্তাপুর হাসপাতালে চিকিৎসা নিতে আসেন। এসময় সাংবাদিক পরিচয় পেয়ে আহত আব্দুল জলিল পালিয়ে যান। রাসেল আহমদ প্রাথমিক চিকিৎসা নিয়ে চলে যান।