জেলা আইনজীবী সমিতির কার্যালয়ে বিমান পর্যটন মন্ত্রী ॥ বিমানবন্দরে অনিয়ম বরদাশত করা হবে না

13
বেসরকারি বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রী মো. মাহবুব আলীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানাচ্ছেন জেলা সভাপতি ও নেতৃবৃন্দ।

বেসরকারি বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রী মো. মাহবুব আলী তিনি বলেন আমি একজন আইনজীবী পরিবার হিসেবে আসছি আপনাদের দেখা সাক্ষাৎ করতে। তাই আমার পরিচিতি করতে এসেছি। নবীন-প্রবীণ অনেক বন্ধুবান্ধব আমার আইন পেশায় জড়িয়ে আছে। তাই সকলের মঙ্গল কামনা করে সবার জন্য আমার দোয়া রইল। এবং তিনি বলেন বিমান বাংলাদেশ এয়ারলাইনসকে মান সম্পন্ন যুগ-উপযোগি এবং সিলেট থেকে লন্ডন খুব শীঘ্রই সরাসরি ফ্লাইট চালু করা হবে। মন্ত্রীর নির্দেশে সকল আন্তর্জাতিক এয়ারপোর্ট গুলো নেটওয়ার্কের আওতায় এনেছি এবং এয়ারপোর্ট কোনো ধরণের অনিয়ম ও যাত্রী হয়রানি বরদাশত করা হবে না।
সিলেট জেলা বার আইনজীবী বারের অঘোষিতভাবে তিনি আসেন সকাল সাড়ে ১০ টায়। এরপর জেলা বারের আইনজীবীর সভাপতি সেক্রেটারি সহ ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়।
সিলেট জেলা আইনজীবীর সভাপতি এ.টি.এম ফয়েজ উদ্দিন, সাধারণ সম্পাদক মো. ফজলুল হক সেলিম, সহ-সভাপতি আব্দুল হাই কাইয়ুম, সাবেক সভাপতি আব্দুল খালিক, মফুর আলী, জেলা জজের স্পেশাল পিপি সামসুল ইসলাম, খাদিমুল মিল্লাত মো. জামাল উদ্দিন, এডিশনাল পিপি মাহফুজুর রহমান, মুমিনুর রহমান টিটু, মোস্তফা দিলওয়ার আল- আজহার, মোস্তফা শাহীন চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক হুমায়ুন রশিদ সোয়েব, মাসুদুর রহমান খান, সমাজ বিষয়ক সম্পাদক মোাহাম্মদ মোমিনুল ইসলাম মোমিন, সহ-সমাজ বিষয়ক সম্পাদক মো আজমল হোসেন, লাইব্রেরী সম্পদক মো. তানভীর আক্তার খান, প্রধান নির্বাচন কমিশনার মো. এমদাদুল হক, সহ-নির্বাচন কমিশনার মো. লিয়াকত আলী, সহ-নির্বাচন কমিশনার জয়জিত আচার্র্য্য, সহ-সম্পাদক মোহাম্মদ মিজানুর রহমান, আবু ফাহাদ, সদস্য আব্দুল গফফার, মো. আজিজুর রহমান, মো. রাজ উদ্দিন, জ্যোতির্ময় পুরকাস্ত (কাঞ্চান) মো. আব্দুল ওদুদ, দীনা ইয়াসমিন, মো. আব্দুল মান্নান চৌধুরী, এ.এস.এম আব্দুল গফুর, জসীম উদ্দিন আহমদ, মো. ওবায়দুর রহমান, প্রদীপ কুমার ভট্টাচার্য্য প্রমুখ। বিজ্ঞপ্তি