দলিত অনগ্রসর জনগোষ্ঠী অর্ন্তভুক্তি শীর্ষক আলোচনা সভা

13
উন্নয়নে দলিতদের পেছনে রাখা যাবে না এই প্রতিপাদ্যকে সামনে রেখে স্থায়ীত্বশীল উন্নয়ন লক্ষ্যমাত্রা ২০৩০ অর্জনে দলিত অনগ্রসর জনগোষ্ঠী অন্তর্ভুক্তি শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখছেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য বদর উদ্দিন আহমদ কামরান।

‘উন্নয়নে দলিতদের পেছনের রাখা যাবে না’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে বাংলাদেশ দলিত ও বঞ্চিত জনগোষ্ঠী অধিকার আন্দোলন ও নাগরিক উদ্যোগ এবং ব্রট এর সহযোগিতায় স্থায়ীত্বশীল উন্নয়ন লক্ষ্যমাত্রা ২০৩০ অর্জনে দলিত অনগ্রসর জনগোষ্ঠী অন্তর্ভুক্তি শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকাল ১১টায় সিলেট জেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
বিডিইআর এম কেন্দ্রীয় কিমিটির সভাপতি মনিরানী দাসের সভাপতিত্বে ও সধারণ সম্পাদক উত্তম কুমার ভক্ত’র পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ও সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- সদর উপজেলার চেয়ারম্যান আশফাক আমমদ, সিলেট সমাজসেবা অধিদপ্তরের উপপরিচালক নিবাস রঞ্জন দাস, সিলেট জেলা হিন্দু, বৌদ্ধ ও খ্রীষ্টান ঐক্য পরিষদর সভাপতি প্রদীপ কুমার ভট্টাচার্য। এ সময় উপস্থিত ছিলেন মহিলা কাউন্সিলর রেবেকা আক্তার লাকি, মো. বকুল হোসেন, সিলেট জেলা উপদেষ্টা কমিটির লাভলু বড়ুয়া, লুৎফুর রহমান, সাহেদা বেগম। বিজ্ঞপ্তি