ডেইলি সিলেট সংবাদ’র আত্মপ্রকাশ

7

‘ডেইলী সিলেট সংবাদ ডটকম’ অনলাইন নিউজ পোর্টালের আত্মপ্রকাশ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। রবিবার (১৯জানুয়ারি) দুুপুরে নগরীর একটি হোটেলে আনুষ্ঠানিকভাবে ওই পোর্টালের আত্ম-প্রকাশ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নাছির উদ্দিন খান।
বক্তব্যে তিনি বলেন, সাংবাদিকরা দুর্নীতির ঊর্ধ্বে উঠে নিপীড়িত মানুষের কল্যাণে কাজ করেন বলেই সাংবাদিকদের সমাজের দর্পণ বলা হয়ে থাকে। তাদের বস্তুনিষ্ঠ ও গঠনমূলক লেখনির মাধ্যমে একটি দেশের ইতিহাস ও সংস্কৃতি যেমন ফুটে উঠে। তেমনি ব্যক্তিগত আক্রোশ মিঠাতে গিয়ে ভুল তথ্য দিয়ে সংবাদ পরিবেশনের কারেণ একটি দেশ ও জাতিকে কলংকিত করা হয়ে থাকে। কাজেই নতুন অনলাইন নিউজ পোর্টাল ‘ডেইলী সিলেট সংবাদ ডটকম’ স্বাধীনতার সপক্ষে থেকে সত্য ন্যায় ও বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে সিলেটের ইতিহাস ঐতিহ্যকে বিশে^র কাছে তুলে ধরবে।
নিউজ পোর্টালের সম্পাদকমন্ডলীর সভাপতি ও বিশ^নাথ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মুহিবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান আলোচকের বক্তব্য দেন ‘ডেইলী সিলেট সংবাদ ডটকম’র সম্পাদক ও প্রকাশ মোহাম্মদ মোহাব্বত শেখ।
নিউজ পোর্টালের ব্যবস্থাপনা সম্পাদক শফিক আহমদ পিয়ারের উপস্থাপনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য দেন সিলেট জেলা আওয়ামী লীগের উপদেষ্ঠা ও বিশ^নাউপজেলা পরিষদের চেয়ারম্যান এসএম নুনু মিয়া, সিলেট চেম্বার অব কমার্স’র পরিচালক শমসের জামাল, যুক্তরাজ্য নরউচ (নরফক) আওয়ামী লীগের সভাপতি ফলিক মিয়া চৌধুরী, দশপাইকা আনোয়ারুল উলুম মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মখলিছুর রহমান, দৈনিক রাজনীতি পত্রিকার সিলেট ব্যুরো সালমান ফরিদ, বিশ^নাথ উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ফারুক আহমদ, সাবেক প্রচার সম্পাদক বশির আহমদ, বিশ^নাথ উপজেলা বিএনপি নেতা হাফিজ আরব খান, সিলেট দিনকালের নির্বাহী সম্পাদক নাজমুল কবির পাবেল, বিশ^নাথ প্রেসক্লাবের সভাপতি মোসাদ্দিক হোসেন সাজুল। এরআগে অনুষ্ঠানের শুরুতে শুভেচ্ছা বক্তব্য দেন পোর্টালের সম্পাদক জাহাঙ্গীর আলম খায়ের ও স্টাফ রিপোর্টার মবরুর আহমদ সাজু।
দৈনিক একাত্তরের কথার নির্বাহী সম্পাদক মঈন উদ্দিন, বার্তা সম্পাদক সাইদ চৌধুরী টিপু, সমাজসেবক কমর উদ্দিন, অধ্যক্ষ শাহ আলম, বিশিষ্ট সাংবাদিক আব্দুল আহাদ, বেলায়েত হোসেন, সুলতান সুমন, বেলাল আহমেদ, শিক্ষানুরাগী শওকত আলী, আহমদ হোসেন খান, এনামুল হক এনাম, শিক্ষক আলতাফ হোসেন, নাসির উদ্দিন, ব্যবাসায়ী রফিজ আলী, খালেদ আহমদ, ‘ডেইলী সিলেট সংবাদ ডটকম’র বার্তা সম্পাদক সোহেল আহমদ সুহেল, স্টাফ রিপোর্টার কামাল হোসেন, আক্তার আহমদ শাহেদ, মোশাহিদ আলী ও সাংবাদিক বদরুল ইসলাম মহসিন। বিজ্ঞপ্তি