কালিঘাট থেকে ফেনসিডিলসহ গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী কারাগারে

46

স্টাফ রিপোর্টার :
নগরী কালিঘাট থেকে ১৫ বোতল ফেনসিডিলসহ মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) হাতে গ্রেফতারকৃত আবুল কালামকে (২৫) আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করেছে পুলিশ। গ্রেফতারকৃত আবুল কালাম হবিগঞ্জ জেলার চুনারুঘাট থানার উড়ালকুল গ্রামের আব্দুর রউফের পুত্র।
এর আগে গত শনিবার রাত ৯টার দিকে জগন্নাথ জিউর আখড়ার সামনে থেকে মাদক বিক্রেতা আবুল কালামকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে ১৫ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।
মহানগর গোয়েন্দা পুলিশ সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, শনিবার রাত ৯টার দিকে মহানগর গোয়েন্দা পুলিশের টহলরত দল নগরীর কালিঘাটস্থ জগন্নাথ জিউর আখরার সামনে পাকা রাস্তার উপর থেকে আবুল কালাম নামের ওই মাদক বিক্রেতাকে গ্রেফতার করে। সে নগরীর কালিঘাটস্থ সোনাই মিয়ার বোডিংয়ের ৭ নং কক্ষে বসবাস করত।
পুলিশের প্রাথমিক অনুসন্ধানে জানা গেছে, আবুল কালাম একজন পেশাগত মাদক বিক্রেতা এবং দীর্ঘদিন ধরে সে মাদক ব্যবসার সাথে জড়িত। চুনারুঘাট থানার আসামপাড়া ভারতীয় সীমান্ত এলাকা থেকে এসব ফেনসিডিল সিলেট শহরে নিয়ে এসে সিলেট শহরের বিভিন্ন আবাসিক হোটেল ও বোর্ডিংয়ে অবস্থান করে ফেনসিডিলগুলো মাদক সেবীদের নিকট বিক্রি করে। গোয়েন্দা পুলিশের এসআই সৌমেন দাস বাদি হয়ে আবুল কালামের বিরুদ্ধে কোতোয়ালি মডেল থানায় এজাহার দায়ের করার তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।