অসাম্প্রদায়িক চেতনায় উদ্বুদ্ধ হয়ে দেশ ও সমাজের কল্যাণে এগিয়ে যেতে হবে – স্বামী চন্দ্রনাথানন্দজী

26

সিলেট রামকৃষ্ণ মিশন আশ্রমের সম্পাদক শ্রীমৎ স্বামী চন্দ্রনাথানন্দজী মহারাজ বলেছেন, অসাম্প্রদায়িক চেতনায় উদ্বুদ্ধ হয়ে বিবেককে জাগ্রত করে দেশ ও সমাজের কল্যাণে এগিয়ে যেতে হবে। তিনি মানব সেবায় আরো বেশি করে সম্পৃক্ত হওয়ার জন্য সকলের প্রতি আহ্বান জানান।
১০ জানুয়ারি শুক্রবার সকাল সাড়ে ৯টায় সিলেট বিবেকের ৪র্থ ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
বিশিষ্ট শিক্ষাবিদ অধ্যাপক বিজিত কুমার দের সভাপতিত্বে ও সঙ্গীত ও বাচিক শিল্পী সুস্মিতা চৌধুরী শাওনের সঞ্চালনায় অনুষ্ঠিত সম্মেলনে বক্তব্য রাখেন বিশিষ্ট শিক্ষাবিদ অধ্যাপক প্রশান্ত কুমার সাহা, প্রাক্তন সভাপতি সমাজসেবী জ্যোতির্ময় সিংহ মজুমদার চন্দন, সভাপতি এডভোকেট বিজয় কৃষ্ণ বিশ্বাস, অব. ব্যাংক কর্মকর্তা আশীষ কুমার রায়, সমাজসেবী বীরেন্দ্র সুত্রধর, অধ্যক্ষ অরুন চন্দ্র দাস, অধ্যাপক অরুন চন্দ্র পাল, অধ্যাপক রজত কান্তি ভট্টাচার্য্য, অধ্যাপক দেবাশীষ দেবনাথ, অধ্যাপিকা রেখা পাঠক, এডভোকেট গোপাল চন্দ্র দত্ত, নমিতা দেব, কবি সুমন বনিক, শিক্ষয়িত্রী শাশ্বতী পাল সোমা প্রমুখ।
ত্রি-বার্ষিক প্রতিবেদন পেশ করেন সাধারণ সম্পাদক সুব্রত দেব। আয়-ব্যয়ের হিসাব উপস্থাপন করেন কোষাধ্যক্ষ অধ্যাপক অনবীর রায়। বিবেককে নিয়ে স্বরচিত কবিতা আবৃত্তি করেন রোটারিয়ান নিরঞ্জন চন্দ্র চন্দ।
সম্মেলনে এডভোকেট বিজয় কৃষ্ণ বিশ্বাসকে প্রধান সমন্বয়কারী, সমাজসেবী জ্যোতির্ময় সিংহ মজুমদার চন্দনকে সভাপতি, অধ্যাপক কৃষ্ণপদ সূত্রধরকে সাধারণ সম্পাদক, এ্যাপেক্সিয়ান চন্দন দাশকে সাংগঠনিক সম্পাদক ও অধ্যাপক অনবীর রায়কে কোষাধ্যক্ষ মনোনীত করে ২০২০-২০২৩ইং সনের ২৬ সদস্য বিশিষ্ট কার্যকরি কমিটি গঠন করা হয়। বিজ্ঞপ্তি