প্রথম মৃত্যুবার্ষিকীতে বক্তারা ॥ সৎ সাংবাদিকদের সাহস ও ভরসা ছিলেন কামরুজ্জামান চৌধুরী

10

আল-হেলাল সুনামগঞ্জ থেকে :
সুনামগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি, সাপ্তাহিক সুনামগঞ্জ বার্তা পত্রিকার সম্পাদক প্রকাশক ও দৈনিক সুনামগঞ্জ প্রতিদিনের উপদেষ্ঠা সম্পাদক কামরুজ্জামান চৌধুরী সাফি’র প্রথম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে। সুনামগঞ্জ প্রেসক্লাবের উদ্যোগে শহিদ মুক্তিযোদ্ধা জগৎজ্যোতি পাবলিক লাইব্রেরি মিলনায়তনে শুক্রবার দুপুরে অনুষ্ঠিত স্মরণসভায় গুণীজন তাঁকে শ্রদ্ধা ও ভালোবাসায় স্মরণ করেন।
বক্তারা বলেন, কামরুজ্জামান চৌধুরী শাফী সুনামগঞ্জ প্রেসক্লাব ভবনের প্রতিষ্ঠাতা হিসেবেই নয় সারাজীবন সৎ সাংবাদিকদের সাহস ও ভরসার প্রতীক ছিলেন। তিনি কখনো অন্যায়ের সঙ্গে মাথা নত করেননি। আমৃত্যু তিনি দুর্নীতি ও অনিয়মের সঙ্গে সংবাদ প্রকাশ করে পথিকৃৎ হয়ে আছেন। সাংবাদিকদের অধিকার ও মর্যাদা প্রতিষ্ঠায় তিনি অগ্রণী ভূমিকা পালন করেছেন।
সুনামগঞ্জ প্রেসক্লাবের সভাপতি পংকজ কান্তি দে’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক একেএম মুহিমের পরিচালনায় স্মরণ সভায় বক্তব্য রাখেন, সিনিয়র সাংবাদিক ও কলামিস্ট এড. হোসেন তওফিক চৌধুরী, শহীদ জগৎজ্যোতি পাঠাগারের সাধারণ সম্পাদক এড. সালেহ আহমদ, সুনামগঞ্জ সদর উপজেলা ভাইস চেয়ারম্যান নিগার সুলতানা কেয়া, সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি লতিফুর রহমান রাজু, দৈনিক সুনামগঞ্জ প্রতিদিনের সম্পাদক আহমদুজ্জামান চৌধুরী হাসান, জেলা শ্রমিক লীগের সভাপতি সেলিম আহমেদ, সাংবাদিক খলিল রহমান প্রমুখ।