নি:স্বার্থভাবে বিপদগ্রস্ত মানুষের সাহায্য ও সেবা করাই মানবধর্ম – সেলিনা মোমেন

9
১৪নং ওয়ার্ডের ছড়ারপার এলাকায় হতদরিদ্রদের মাঝে শীতবস্ত্র বিতরণ করছেন পররাষ্ট্র মন্ত্রীর সহধর্মিনী সেলিনা মোমেন।

পররাষ্ট্রমন্ত্রী ড. এ. কে. এম. আব্দুল মোমেনের সহধর্মিনী সেলিনা মোমেন বলেছেন, শীতার্ত মানুষের প্রতি সমাজের সামর্থ্যবান ও বিত্তশালীদের সাহায্য ও সহানুভূতির হাত সম্প্রসারিত করা প্রয়োজন। পর্যাপ্ত পরিমাণে শীতবস্ত্র সরবরাহ করে সাধ্যমতো শীতার্তদের পাশে এসে দাঁড়ানো দরকার। নিঃস্বার্থভাবে বিপদগ্রস্ত মানুষের সাহায্য ও সেবা করাই মানবধর্ম। এ মহৎ ও পুণ্যময় কাজই সর্বোত্তম ইবাদত।
তিনি ৫ জানুয়ারি রবিবার রাতে ১৪নং ওয়ার্ডের ছড়ারপার এলাকায় হতদরিদ্রদের মাঝে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
১৪নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি সিরাজুল ইসলাম শামিমের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহানগর মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আসমা কামরান, জেলা আওয়ামীলীগের মহিলা ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হেলেন আহমদ, ১৪নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এড. বিজয় কুমার দে বুলু, সইফুল আলম খান কয়েছ, আব্দুর রহমান, মহানগর মানবাধিকারের সহ-সভাপতি ও ওয়ার্ড আওয়ামীলীগের কানু লালা পাল, গণেশ দে, ওয়ার্ড যুবলীগের এম.এ মতিন, আব্দুর রহমান, দীপক রবি দাস, ওয়ার্ড ছাত্রলীগ নেতা তারেক আহমদ তপু, আরিয়ান আহমদ সৌরভ, শাহিন আহমদ, রাজীব আহমদ। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কুরআন তেলাওয়াত করেন হাফিজ এহিয়া। বিজ্ঞপ্তি