নগরী থেকে ইয়াবা ও সাজাপ্রাপ্ত আসামীসহ গ্রেফতার ২

3

স্টাফ রিপোর্টার :
নগরীর পৃথকস্থানে অভিযান চালিয়ে ইয়াবা ও সাজাপ্রাপ্তসহ ২ আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-৯’র সদস্যরা। গত শনিবার রাতে তাদেরকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হচ্ছে- নগরীর মাছিমপুর এলাকার আবুল মোহাম্মদের পুত্র অনুপম হোসেন অমি (২০) এবং কোতোয়ালী থানার উত্তর গসাইপুররে চাঁন মিয়ার পুত্র সবুজ মিয়া।
র‌্যাব জানায়, গত শনিবার রাত সোয়া ১০টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) একটি দল নগরীর শাহজালাল উপশহর এলাকার মেন্দিবাগ পয়েন্ট এলাকায় অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী অনুপম হোসেন অমিকে গ্রেফতার করে। এ সময় তার কাছ থেকে ৫৬৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। গতকাল রবিবার দুপুরে র‌্যাব-৯ এর অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) মো. মনিরুজ্জামান স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। পরে উদ্ধারকৃত আলামতসহ আটককৃতকে সিলেট মহানগর পুলিশের শাহপরাণ থানায় হন্তান্তর করা হয়েছে।
এদিকে দক্ষিণ সুরমার কদমতলি এলাকা থেেক ৫ বছররে সাজাপ্রাপ্ত আসামী সবুজ মিয়াকে গ্রেফতার করে র‌্যাব। গত শনিবার রাত সাড়ে ৮টার দিকে তাকে গ্রেফতার করা হয়। র‌্যাব-৯ এর অতরিক্তি পুলশি সুপার মো. মনরিুজ্জামান জানান, সবুজ মিয়া জিআর নং- ৬৪/১১, দায়রা নং- ১৯১৬/১৩ মামলায় ৫ বছররে সাজাপ্রাপ্ত পলাতক আসামী ছিল। তাকে দক্ষিণ সুরমা থানায় হস্তান্তর করা হয়েছে।