আজকের শিশুরাই আগামী দিনের ভবিষ্যৎ — অতিরিক্ত বিভাগীয় কমিশনার

9
সরকারি কিন্ডার গার্টেন প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষার্থীদের মাঝে বছরের বই বিতরণ উৎসব ও বিনামূল্যে বই বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখছেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার তাহমিদুল ইসলাম।

অতিরিক্ত বিভাগীয় কমিশনার তাহমিদুল ইসলাম, আজকের শিশুরা তোমরা যারা নতুন বই পেয়েছো, আগামীতে দেশের নেতৃত্ব দিবে। আমরা আজ যে চেয়ারে বসে আছি, সেই চেয়ারে তোমরাই একদিন বসবে। এই কিন্ডারগার্টেন স্কুল জাতীয় পুরস্কার পেয়েছে। পুরস্কারটি মাননীয় প্রধানমন্ত্রীর হাত থেকে গ্রহণ করেছেন এই স্কুলের প্রধান শিক্ষিকা মিসেস নাসিমা চৌধুরী। তিনি বলেন, এই স্কুলটি সব ক্ষেত্রে ভালো রেজাল্ট করে আসছে এবং আগামীতে আরো ভালো রেজাল্ট হবে এবং ভবিষ্যতে তা বজায় থাকবে এ আশা করছি। তিনি বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার কারণেই প্রত্যেক বছরের প্রথম দিনেই শিক্ষার্থীদের হাতে বই তুলে দিয়ে দৃষ্টান্ত স্থাপন করে চলেছেন। এর জন্য তার প্রতি কৃতজ্ঞতা।
সিলেট জিন্দাবাজারস্থ সরকারি কিন্ডার গার্ডেন প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষার্থীদের মাঝে বছরের প্রথমদিন বুধবার সকালে বই বিতরণ উৎসব ও বিনামূল্যে বই বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
সিলেটের জেলা প্রশাসক এম কাজী এমদাদুল ইসলামের সভাপতিত্বে ও সহকারি শিক্ষীকা কুমুকুম ইয়াসমিনের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন প্রাথমিক শিক্ষা বিভাগীয় উপ-পরিচালক এ. কে. এম সাফায়েত আলম।
আরো উপস্থিত ছিলেন জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো. আব্দুল মুস্তাকিম, কিশলয় চক্রবর্তী, সহকারি উপজেলা শিক্ষা অফিসার লিপীকা রায়, প্রধান শিক্ষিকা নাসিমা আক্তার চৌধুরী, সহকারি শিক্ষীকা ছন্দব রানী দাস, মালেকা আক্তার জাহান, ফাহমিদা পারভীন, নিপা চৌধুরী, রোমানা বেগম, ইভা ভৌমিক, মৌরি দাস জুই, সুলতান আহমদ প্রমুখ। বিজ্ঞপ্তি