ইশা ছাত্র আন্দোলন সিলেট জেলা-মহানগর কমিটি গঠন

99
ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন সিলেট জেলা ও মহানগর সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখছেন কেন্দ্রীয় সভাপতি এম হাছিবুল ইসলাম।

ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন সিলেট জেলা ও নগর সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। ৩ জানুয়ারি শুক্রবার বেলা ২টা থেকে সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে অনুষ্ঠিত সম্মেলনে বিগত কমিটি বিলুপ্ত করে ২০২০ সেশনের কমিটি গঠন করা হয়। নগর কমিটিতে সভাপতি ইসমাইল আহমদ, সহ-সভাপতি মুহিবুর রহমান রনি ও সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আরাফাত এর নাম ঘোষনা করা হয়। এবং জেলা কমিটিতে সভাপতি নূর উদ্দিন, সহ-সভাপতি আব্দুল্লাহ আল মামুন ও সাধারণ সম্পাদক মুহাম্মদ মকবুল হুসাইন এর নাম ঘোষনা করা হয়।
নগর সভাপতি মুহাম্মাদ আবু তাহের মিসবাহ এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আরাফাত এবং জেলা সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল আমুন এর যৌথ সঞ্চালনায় সম্মেলনে প্রধান বক্তার বক্তব্য শেষে শপথ বাক্য পাঠ করান ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন কেন্দ্রীয় সভাপতি এম. হাসিবুল ইসলাম।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন কেন্দ্রীয় সদস্য প্রফেসর ডা. মোয়াজ্জেম হোসেন খান।বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশ সিলেট মহানগর সভাপতি নজির আহমদ, সেক্রেটারী হাফেজ মাওলানা মাহমুদুল হাসান, জেলা সভাপতি মাও. সাঈদ আহমদ, সেক্রেটারি মাওলানা ইমাদ উদ্দিন, ইসলামী যুব আন্দোলন সিলেট জেলা সভাপতি মাওলানা শিহাব উদ্দিন। প্রমুখ। বিজ্ঞপ্তি