অসহায় মানুষের ভাগ্য উন্নয়নে সরকার বদ্ধপরিকর – অধ্যাপক জাকির হোসেন

18

সিলেট এসোসিয়েশন অব ইউএসএ ইন্ক এর উদ্যোগে গরীব ও অসহায়দের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। ২ জানুয়ারি বৃহস্পতিবার সিলেট মডেল স্কুল খেলার মাঠে এই শীতবস্ত্র বিতরণ করেন আমন্ত্রিত অতিথিবৃন্দ।
বঙ্গবন্ধু ফাউন্ডেশন ১৫নং ওয়ার্ড সভাপতি বীর মুক্তিযোদ্ধা মামুন চৌধুরীর সভাপতিত্বে ও সিলেট ওয়েলফেয়ার এসোসিয়েশনের ভাইস প্রেসিডেন্ট এম. এ. তামিম সিদ্দিকীর পরিচালনায় প্রধান অতিথির বক্তব্যে সিলেট মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন বলেছেন, সমাজের বিত্তবান ব্যক্তি, ব্যবসায়ীসহ সামাজিক স্বেচ্ছাসেবামূলক সংস্থা ইচ্ছা করলে তাদের নিজ নিজ এলাকার শীতার্ত অসহায় গরীব-দুঃখী মানুষের মধ্যে বিতরণের জন্য শীতবস্ত্র সংগ্রহ এবং প্রেরণ করতে পারেন। তিনি বলেন, বর্তমান সরকার গরীব দুখী, মেহনতি মানুষের ভাগ্য উন্নয়নের জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছে। এই সরকার গরীব অসহায় মানুষের পাশে থেকে দেশের উন্নয়নে কাজ তরান্বিত করছে।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সিলেট জেলা পরিষদ ৩নং ওয়ার্ড সদস্য নুরুল ইসলাম ইছন, মহিলা কাউন্সিলর শাহানা বেগম শানু, মুয়াজ্জিন কল্যাণ সমিতি ১৫নং ওয়ার্ড সভাপতি মাওলানা ফয়জুর রহমান, বাংলাদেশ সেনাবাহিনীর নির্বাহী প্রকৌশলী মো. নাজিম উদ্দিন।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, বিশ্বনাথ উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক দীপেন্দ্র ধর দীপু, জাহেদুল ইসলাম ইমন, বিজন চন্দ্র, হাফিজ সাকিব উদ্দিন, বাচ্চু মিয়া, শুভতোষ দাস, শাহীন আহমদ, ইকবাল আহমদ, লিটন দেব প্রমুখ। বিজ্ঞপ্তি