মিরাবাজারে দিনদুপুরে ডাকাতির সময় ৭ জন আটক

16

স্টাফ রিপোর্টার :
নগরীর মিরাবাজারে দিনদুপুরে ডাকাতির সময় লুটকৃত স্বর্ণালঙ্কারসহ ৭ জনকে আটক করেছে র‌্যাব’র সদস্যরা। গতকাল বৃহস্পতিবার মিরাবাজার সেবক-৯ নম্বর রিয়াজ ভিলা নামের ব্যবসায়ী আবিদ উদ্দিনের বাসায় এ ঘটনা ঘটে।
আবিদ উদ্দিনের শ্যালক সাজু আহমদ জানান, বৃহস্পতিবার বেলা দুইটার দিকে একদল ডাকাত তার বোনের বাসায় হানা দেয়। খবর পেয়ে বাসায় গেলে ডাকাত দলের সদস্যরা আগ্নেয়াস্ত্র দেখিয়ে তাকেও ভয়ভীতি দেখায়। কৌশলে তিনি বাসা থেকে বের হয়ে এসে র‌্যাবকে খবর দেন। পরে র‌্যাব এসে বাসার ভেতর থেকে ৭ জনকে আটক করে।
র‌্যাব-৯ এর মিডিয়া অফিসার ও অতিরিক্ত পুলিশ সুপার মো. মনিরুজ্জামান জানান, ডাকাতির ঘটনার খবর পেয়ে তারা মিরাবাজারের ওই বাসায় যান। সেখান থেকে ৭ জনকে আটক করা হয়েছে। তাদের কাছ থেকে দেশীয় অস্ত্র, পাইপগান সদৃশ বস্তু ও একটি ব্যাগের ভেতর থেকে বেশ কিছু স্বর্ণালঙ্কার উদ্ধার করা হয়েছে।
এদিকে, স্থানীয় সূত্রে জানা গেছে, নগরীর বারুতখানার আবদুল মালিক ফয়জু নামের এক ব্যক্তির সাথে বাসার মালিকানা নিয়ে আবিদ উদ্দিনের বিরোধ রয়েছে। বাসার মালিকানা নিয়ে আদালতে মামলাও চলমান রয়েছে। মালিকানা বিরোধ নিয়ে আবদুল মালিক ফয়জুর ছেলে গুড্ডুর নেতৃত্বে ডাকাতির এ ঘটনা ঘটেছে।
এদিকে গতকাল রাতে এ ব্যাপারে কোতোয়ালী মডেল থানায় যোগাযোগ করলে থানার ডিউটি অফিসার এসআই নুরে আলম আসামী থানায় হস্তান্তর করা হয়নি বলে জানান।