জাতীয় পার্টি শান্তি প্রিয় দল হিসাবে গ্রাম গঞ্জে জনপ্রিয়তা বেড়েছে – কনা মিয়া

9

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও সুনামগঞ্জ জেলা জাতীয় পার্টির সাবেক সাধারণ সম্পাদক আ.ন.ম ওহিদ কনা মিয়া বলেছেন, শান্তি প্রিয় দল হিসেবে প্রমাণ করেছে জাতীয় পার্টির গ্রাম গঞ্জে পাড়া মহল্লায় জনপ্রিয়তা বেড়েছে। ৯ বছরের সফল রাষ্ট্রনায়ক পল্লীবন্ধু হুসাইন মুহম্মদ এরশাদ আজ থেকে ৩৪ বছর আগে জাতীয় পার্টি গঠন করে ৬৮ হাজার গ্রামের মানুষের ভাগ্য উন্নয়নে কাজ শুরু করেন। সময় এসেছে হুসাইন মুহম্মদ এরশাদের নেতৃত্ব সরকার গঠনের মাধ্যমে দেশের উন্নয়নকে তরান্বিত করতে হবে। জাতীয় পার্টি সব সময় এ টিমে ছিলো আগামীতে ও এ টিমে থাকবে।
তিনি গত বুধবার দুপুরে জাতীয় পার্টির ৩৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ছাতক উপজেলা জাতীয় পার্টি ও অঙ্গ সংগঠনের যৌথ উদ্যোগে গোবিন্দগঞ্জ ট্রাফিক পয়েন্ট নগর ভবনে জাপার প্রতিষ্ঠা বার্ষিকী পালিত উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
জাতীয় পার্টির সভাপতি আবুল লেইছ মোহাম্মদ কাহারে সভাপতিত্বে এবং উপজেলা যুবসংহতির সভাপতি জহিরুল ইসলামের পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন উপজেলা জাপার সাধারন সম্পাদক শামছুদ্দীন আহমদ ও সুনামগঞ্জ জেলা যুবসংহতির যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব আহমদ নিউটন। আলোচনা সভায় বক্তৃতা করেন, সেলিম আহমদ যুগ্ন সাধারণ সম্পাদক, শামিম আহমদ, রমজান আলী, অলি আহমদ ছায়েদ, আমির হুসেন, ওসমান আলী, হরিছ আলী প্রমুখ।
এর আগে দুপুরের জাতীয় পার্টি ও অঙ্গ সংগঠনের যৌথ উদ্যোগে ৩৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বনাঢ্য শোভাযাত্রা বের হয়। শোভাযাত্রাটি প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে নগরভবনে গিয়ে সমাপ্ত হয়।