সংবাদ সম্মেলনে খন্দকার মুক্তাদির ॥ সুশৃংখল আন্দোলনের মাধ্যমে খালেদা জিয়াকে মুক্ত করা হবে

15

স্টাফ রিপোর্টার :
সুশৃংখল আন্দোলনের মাধ্যমে খালেদা জিয়াকে মুক্ত করা হবে বলে জানিয়েছেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা খন্দকার আব্দুল মুক্তাদির। তিনি বলেন, দলের ভারপ্রাপ্ত চেয়ারপার্সন তারেক রহমানের নেতৃত্বে দেশের সকলক্ষেত্রে কাঙ্খিত পরিবর্তনও আসবে।
একাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রথম বর্ষপূর্তি উপলক্ষে গতকাল মঙ্গলবার বিকালে সিলেটে এ সংবাদ সম্মেলনের আয়োজন করেন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-১ আসনে বিএনপি সমর্থিত ও ঐক্যফ্রন্ট মনোনীত প্রার্থী খন্দকার আব্দুল মুক্তাদির।
‘বর্তমান সরকারের কর্মকান্ডে কোন স্বচ্ছতা ও জবাবদিহিতা নেই’ বলে মন্তব্য করেছেন তিনি বলেন, ‘সরকারের অপশাসনে দেশের সকল জাতীয় প্রতিষ্ঠান এখন ধ্বংসের দ্বারপ্রান্তে।’ তিনি অবিলম্বে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি দাবি করেন।
নগরীর জিন্দাবাজারস্থ একটি হোটেলে আয়োজিত সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে দলের উপদেষ্টা ড. ইনামুল হক চৌধুরী, দলের কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক দিলদার হোসেন ও কলিম উদ্দিন আহমদ মিলন, জেলা বিএনপির আহ্বায়ক কামরুল হুদা জায়গীরদার, মহানগর সভাপতি নাসিম হোসেইন, বিএনপি নেতা ফয়সল আহমদ চৌধুরী ও আলী আহমদ প্রমুখ উপস্থিত ছিলেন।