ডা. নূরুর হুদা নাঈমের জন্মদিন উপলক্ষে গরীব রোগীদের ফ্রি কানের পর্দা অপারেশন

55
নাক, কান, গলা ও হেড নেক বিশেষজ্ঞ লেজার সার্জন ডা. নূরুল হুদা নাঈমের জন্মদিন উপলক্ষে এনজেএল ইএনটি সেন্টার ও এনজেএল ফাউন্ডেশনের উদ্যোগে গরীব অসহায় রোগীদের ফ্রি কানের পর্দা অপারেশন উপলক্ষে নগরীতে বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়।

‘আসুন, জন্মদিনে একটি ভালো কাজ করি’ শ্লোগানকে সামনে রেখে এনজেএল ইএনটি সেন্টার ও এনজেএল ফাউন্ডেশনের উদ্যোগে গরীব-অসহায় রোগীদের ফ্রি কানের পর্দা অপারেশন উপলক্ষে আলোচনা সভা ও বর্ণাঢ্য র‌্যালি অনুষ্ঠিত হয়েছে। এনজেএল ইএনটি সেন্টার ও এনজেএল ফাউন্ডেশনের চেয়ারম্যান এবং নাক, কান, গলা ও হেড-নেক বিশেষজ্ঞ লেজার সার্জন ডা. নূরুর হুদা নাঈমের জন্মদিন উপলক্ষে সোমবার (৩০ ডিসেম্বর) বিকেলে নগরীর কেন্দ্রীয় মুসলিম সাহিত্য সংসদের হলরুমে এ আলোচনা সভার আয়োজন করা হয়। আলোচনা সভার পূর্বে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। প্রতিবছর ৩০ ডিসেম্বর ডা. নূরুর হুদা নাঈমের জন্মদিন ও বিভিন্ন দিবস উপলক্ষে এনজেএল ইএনটি সেন্টার ও এনজেএল ফাউন্ডেশনের উদ্যোগে গরীব-অসহায় রোগীদের ফ্রি কানের পর্দা অপারেশনসহ বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন মদন মোহন কলেজের সাবেক অধ্যক্ষ, রোটারি ডিস্ট্রিক্ট গভর্ণর ও বিশিষ্ট শিক্ষাবিদ এম আতাউর রহমান পীর।
এনজেএল ফাউন্ডেশনের সেক্রেটারি জেনারেল এডভোকেট রেজাউল করিমের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলা একাডেমি পুরস্কারপ্রাপ্ত নাট্য ব্যক্তিত্ব প্রকৌশলী শাকুর মজিদ, দৈনিক সিলেটের ডাক এর ব্যবস্থাপনা সম্পাদক আব্দুল হামিদ মানিক, বিএমএ সুনামগঞ্জের সেক্রেটারি ডা. নূরুল ইসলাম, সাংবাদিক শফিকুর রহমান চৌধুরী, এডভোকেট মৃত্যুঞ্জয় ধর ভোলা, সাংবাদিক এডভোকেট আব্দুল মুকিত অপি, ডা. হাসনাত আনোয়ার, ডা. মো. আবুল মনসুর। মিস ঊর্মির সঞ্চালনায় অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন সারোয়ার হোসাইন। ফ্রি চিকিৎসাপ্রাপ্ত রোগীদের মধ্যে অনুভূতি ব্যক্ত করে বক্তব্য রাখেন কুতুব উদ্দিন আহমদ ও গোলাম কিবরিয়া। কবিতা আবৃত্তি করেন সানজিদা সরকার। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন ডা. তানভীর হাসান। বিজ্ঞপ্তি