মহানগর আ’লীগ নেতৃবৃন্দকে মহিলা লীগের ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন

14
মহানগর আওয়ামী লীগের নবনির্বাচিত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ ও সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেনকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছেন মহানগর মহিলা লীগের নেতৃবৃন্দ।

সিলেট মহানগর আওয়ামীলীগের নব নির্বাচিত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ ও সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেনকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন সিলেট মহানগর মহিলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ। ২৯ ডিসেম্বর রবিবার পৃথক পৃথকভাবে এই শুভেচ্ছা জানান মহিলা লীগের নেতৃবৃন্দরা।
শুভেচ্ছা প্রদানকালে উপস্থিত ছিলেন সিলেট মহানগর মহিলা আওয়ামী লীগের সভাপতি কাউন্সিলর শাহানারা বেগম, সাধারণ সম্পাদক আছমা আক্তার কামরান, সহ সভাপতি মারিয়ান চৌধুরী মাম্মি, খয়রুন্নেছা শেলী, মাহমুদা নাজিম রুবি, যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য সাবিনা আনোয়ার, যুগ্ম সাধারণ সম্পাদক সালমা বেগম, সাংগঠনিক সম্পাদক আছমা বেগম, নুরুন্নেছা হেনা, শিপা বেগম, নার্গিস সুলতানা রুমি, ৭নং ওয়ার্ড মহিলা লীগের সভাপতি রোকসানা পারভীন, সাধারণ সম্পাদক শেখ ফরিদা ইয়াসমিন হেপী, ৩নং ওয়ার্ড মহিলা লীগের সাধারণ সম্পাদক জেসমিন আক্তার, আজমেরি বেগম লিটু, জামিয়া আহমদ প্রমুখ। বিজ্ঞপ্তি