মোল্লারগাঁওয়ে তারেক রহমানের পক্ষে কাইয়ূম চৌধুরীর শীতবস্ত্র বিতরণ

10
মোল্লারগাঁও ইউনিয়ন পরিষদে শীতার্তদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করছেন যুবদলের সাবেক কেন্দ্রীয় সহ সভাপতি ও জেলা বিএনপির বর্তমান আহবায়ক কমিপির জ্যেষ্ঠ সহ সভাপতি আলহাজ্ব আব্দুল কাইয়ুম চৌধুরী ও শেখ মো: মকন মিয়া চেয়ারম্যান সহ অতিথিরা।

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষে সিলেটের বিভিন্ন জায়গার ন্যায় গতকাল রবিবার (২৯ ডিসেম্বর) ১ নম্বর মোল্লারগাঁও ইউনিয়ন পরিষদে অসহায়-দরিদ্রদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়।
ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব শেখ মো. মকন মিয়ার সভাপতিত্বে ও যুবদল নেতা বখতিয়ার আহমদের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শীতবস্ত্র বিতরণ করেন যুবদলের সাবেক কেন্দ্রীয় সহসভাপতি ও সিলেট জেলা বিএনপির বর্তমান আহ্বায়ক কমিটির জ্যেষ্ঠ সহসভাপতি আলহাজ্ব আব্দুল কাইয়ূম চৌধুরী।
প্রধান অতিথির বক্তব্যে আলহাজ্ব আব্দুল কাইয়ূম চৌধুরী বলেন, মানুষ মানুষের জন্য। আমরা তারেক রহমানের নির্দেশে অসহায় দরিদ্র মানুষের জন্য যতটুকু পারছি সহযোগিতা করছি। আপনার বিত্তবানরাও শীতার্ত মানুষের পাশে দাঁড়ান। তিনি অভিলম্বে সরকারকে বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবি জানান ও তাঁর সুস্থতা কামনা করেন।
এ সময় অন্যদের মাঝে উপস্থিত ছিলেন মোল্লারগাঁও বিএনপির সাবেক সাধারণ সম্পাদক মো. আলা উদ্দিন মিয়া, যুবদল নেতা কুহিনুর আহমদ, বক্তিয়ার আহমদ ইমরান, আফরোজ মিয়া, আলফু মিয়া, আব্দুল মজিদ, আব্দুল খালিক, দুলাল আহমদ, মো. দুলাল আহমদ, নাসিম হোসেন, সেকুল আহমদ, আব্দুল হক, শাহ এনাম, সাবেক ইউনিয়ন সচিব আব্দুল করিম, ইউপি সদস্য মালেকা বেগম প্রমুখ। বিজ্ঞপ্তি