প্রকাশ্যে ধূমপান ও মাদকমুক্ত সমাজ গঠনে যুবরাই অগ্রণী ভূমিকা রাখতে হবে ——— অধ্যাপক জাকির হোসেন

16

সিলেট মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অধ্যাপক মোঃ জাকির হোসেন বলেছেন, প্রকাশ্যে ধূমপান বন্ধ চাই, মাদকমুক্ত সমাজ চাই শ্লোগানকে সামনে রেখে প্রকাশ্যে ধূমপান বন্ধের দাবিতে সিলেট ছাত্র ও যুব কল্যাণ ফেডারেশনের উদ্যোগে গণসচেতনতা গড়ে তোলার লক্ষ্যে ও পাবলিক প্লেসে প্রকাশ্যে ধূমপান বন্ধে কঠোর আইনী ব্যবস্থা গ্রহণের দাবিতে বর্ণাঢ্য র‌্যালির আয়োজন একটি মহতী উদ্যোগ। তিনি বলেন, আমি নিজে একজন অধুমপায়ী হিসেবে এ কর্মসূচি আমাকে আনন্দিত করছে। ধূমপান ও মাদকমুক্ত সমাজ গঠনের ক্ষেত্রে যুব সমাজকে অগ্রণী ভূমিকা রাখতে হবে।
তিনি গতকাল ২৮ ডিসেম্বর শনিবার বিকাল সিলেট ছাত্র ও যুব কল্যাণ ফেডারেশন আয়োজিত বর্ণাঢ্য র‌্যালির উদ্বোধন কালে প্রধান অতিথির বক্তব্য রাখেন।
সিলেট ছাত্র ও যুব কল্যাণ ফেডারেশনের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান এইচ.এম আব্দুর রহমান এর সভাপতিত্বে র‌্যালির উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন বিশিষ্ট আওয়ামীলীগ নেতা সেলিম আহমদ, ফেডারেশনের প্রেসিডিয়াম সদস্য দেলোয়ার হোসেন, খালেদ হোসেন রুমেল, নির্বাহী সংসদীয় কমিটির সভাপতি আব্দুল রাহাদ জাবেদ, সাধারণ সম্পাদক সুমন ইসলাম, সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ রহমান, অফিস ও লাইব্রেরি বিষয়ক সম্পাদক শেখ জাবের হোসেন, বাবর আহমদ তারেক, আব্দুল কাদির জীবন। বিজ্ঞপ্তি